corona virus btn
corona virus btn
Loading

সবজি দিয়ে তৈরি জাতীয় পতাকার ছবি শেয়ার করলেন বিগ বি ! প্রশংসায় নেটিজেনরা !

সবজি দিয়ে তৈরি জাতীয় পতাকার ছবি শেয়ার করলেন বিগ বি ! প্রশংসায় নেটিজেনরা !

প্রতিদিন সামান্য সবজি বিক্রি করেই চলে তাঁর সংসার। কিন্তু দেশ মাতাকে শ্রদ্ধা জানাতে তিনি ভোলেননি।

  • Share this:

#মুম্বই: ৭৪তম স্বাধীনতা দিবস আজ। সারা দেশের মানুষ করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই আজকের দিনটাকে পালন করছেন। বিভিন্ন জায়গায় মানুষ নিজের মতো করেই পালন করছেন ১৫ অগাস্ট। ১৯৪৭ সালের এই দিনেই ভারত স্বাধীনতার মুখ দেখেছিল। এই দিনটাতে বলি থেকে টলির প্রায় সব সেলেবরাই সকলকে শুভেচ্ছা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

অভিনেতা অমিতাভ বচ্চনও সকলকে জানিয়েছেন শুভেচ্ছা। তিনি কবিতা লিখে শেয়ার তো করেছেনই। সেই সঙ্গে একটি অসাধারণ ছবি পোস্ট করেছেন। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে এক সবজি বিক্রতার ছবি শেয়ার করেছেন। কাজের মাঝেই ১৫ অগাস্ট পালনের এক অভিনব রাস্তা বেছে নিয়েছেন এই বিক্রেতা! প্রতিদিন সামান্য সবজি বিক্রি করেই চলে তাঁর সংসার। কিন্তু দেশ মাতাকে শ্রদ্ধা জানাতে তিনি ভোলেননি। নিজের সবজির ঝুড়িতেই একটি কাঠিতে দড়ি দিয়ে পরপর বেঁধেছেন গাজর, মুলো ও ঢেঁরশ। একেবারে পতাকার আদলে দাঁড় করিয়েছেন তিনি। যা দেখে রীতিমতো সকলে প্রশংসা করেছেন ওই বিক্রেতার।

এই ছবি শেয়ার করে অমিতাভ বচ্চন লেখেন, 'স্বাধীনতা দিবসের অনেক অনেক শুভেচ্ছা সকলকে। ভারতের মন তিরঙ্গা থেকে দূরে থাকতে পারে না। সে যে রূপেই হোক না কেন, ভারতবাসী দেশমাতাকে শ্রদ্ধা জানাতে ভোলে না।" এই পোস্ট শেয়ার করার সঙ্গে সঙ্গেই বহু মানুষ সহমত জানিয়েছেন বিগবিকে।

Published by: Piya Banerjee
First published: August 15, 2020, 8:48 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर