বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

সিঙ্গল মাদার ! KBC-তে এসে জিততে পারলেন না টাকা ! অমিতাভ দিলেন ৫ লাখ টাকা !

সিঙ্গল মাদার ! KBC-তে এসে জিততে পারলেন না টাকা ! অমিতাভ দিলেন ৫ লাখ টাকা !

হট সিটে বসলেও স্বপ্ন সত্যি হয় না স্বরূপার।

  • Share this:

#মুম্বই: শুরু হয়েছে কৌন বনেগা ক্রৌড়র পতি। আর এই শো শুরু হতেই জয় করে নিয়েছে মানুষের মন। তবে প্রতিবারের থেকে এবছর টিআরপি কিছুটা কম। কৌন বনেগা ক্রোড়পতিতে দেশের নানান প্রান্তের মানুষজন একরাশ স্বপ্ন নিয়ে হাজির হন। হট সিটে বসে টাকা জিতে জীবনের স্বপ্ন বা লড়াইকে জেতায় এখানকার প্রতিযোগীদের স্বপ্ন। প্রত্যেকের আছে আলাদা আলাদ জীবন যুদ্ধের কথা। যা সব সময় মানুষকে উৎসাহিত করে। সেই সঙ্গে অমিতাভের সঞ্চালনার যেন কোনও তুলনা হয় না। প্রতিবার চমকে দেওয়ার মতো কিছু করেন তিনি। তেমনই এবারেও এক প্রতিযোগী ছিলেন নবি মুম্বইয়ের স্বরূপা দেশপাণ্ডে। তিনি সিঙ্গল মাদার। তাঁর জীবনের লড়াইয়ে মন্ত্রমুগ্ধ অমিতাভ বচ্চন। স্বরূপাকে প্রকৃত ‘অনুপ্রেরণা’ বলে উল্লেখ করেন বিগ বি। চোখ ছলছল করে ওঠে বিগবির।

তবে হট সিটে বসলেও স্বপ্ন সত্যি হয় না স্বরূপার। ৯টি প্রশ্নের সঠিক উত্তর দেন তিনি। তবে এই উত্তর দিতে নিজের সমস্ত লাইফ লাইনও খরচ করে ফেলেন তিনি। তাই ৩ লক্ষ ২০ হাজারের প্রশ্নের উত্তর না দিতে পেরে খেলা ছেড়ে বেরিয়ে আসেন তিনি। পানভেলের এই বাসিন্দার স্বরূপা জেতেন মাত্র ১ লক্ষ ৬০ হাজার টাকা।

দুই সন্তানের লালন-পালন একার হাতে সামলাচ্ছেন স্বরূপা ! অভাব সব সময় যেন তাঁর পিছনে পড়েই আছে। সন্তানদের মানুষ করবেন। তাঁদের জন্য বাসস্থানের ব্যবস্থা করবেন। এই স্বপ্ন নিয়েই এসেছিলেন কিছু টাকা জিততে। কিন্তু তা হল না। নিজের একটি বাড়ি বানানোর স্বপ্ন তাঁর। সেই স্বপ্নপূরণের উড়ানেই যোগদান দিলেন অমিতাভ। অমিতাভ কেবিসির মঞ্চেই জানান- ‘তুমি যা করছ, যেভাবে নিজের শর্তে জীবন কাটাচ্ছ, তুমি সব মহিলাদের জন্য একটা আদর্শ। বিশেষত সেই সব বিবাহিত মহিলাদের কাছে যাঁরা ভাবে তাঁরা হয়ত বিয়ের পর শুধুই একটা বোঝা মাত্র। এবং অনিচ্ছা সত্ত্বেও শ্বশুরবাড়িতে থাকতে বাধ্য হয়’। কেবিসির মঞ্চে স্বরূপার বড় মেয়ের জন্য ৫ লক্ষ টাকার স্কলারশিপ ঘোষণা করেন বিগ বি নিজে। এই টাকা বিগবি নিজেই দিয়েছেন স্বরূপাকে। তাঁর স্বপ্ন পূরণ হয়ত হল না। কিন্তু বিগবির কাছ ধেকে এই পুরস্কার পেয়ে কিছুটা হলেও ফিরবে শান্তি। বিগবির এই কাজের প্রশংসা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

Published by: Piya Banerjee
First published: October 21, 2020, 9:33 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर