সিনেমায় নয় বাস্তবেই ভূতের রাজার বর পেলেন অমিতাভ ! কথা বললেই অন্য পৃথিবী !

সিনেমায় নয় বাস্তবেই ভূতের রাজার বর পেলেন অমিতাভ ! কথা বললেই অন্য পৃথিবী !

photo source collected

মজার জিনিস খুঁজে বার করলেন অমিতাভ। যা দেখলে আপনিও অবাক হবেন। দেখুন সেই ভিডিও

  • Share this:

    #মুম্বই: অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। বলিউডের শেহনশা তিনি। তিনিই বিগবি। করোনা ভারতে হানা বসানোর কিছুদিনের মধ্যেই করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি। শুধু তিনি নন অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন ও তাঁদের ছোট্ট মেয়ে আরাধ্যাও এই রোগে আক্রান্ত হন। তবে খুব দ্রুতই সব বাধা কাটিয়ে সেরে উঠেছিলেন তাঁরা। অমিতাভের সুস্থতায় গোটা দেশ প্রার্থণা করেছিল। তবে সে খারাপ সময় কেটে গিয়েছে অনেক দিন। করোনা থেকে সেরেই কন বনেগা ক্রোরপতির শ্যুটিং শুরু করেছিলেন বিগবি। অনেকে এত তাড়াতাড়ি কাজ শুরু করায় অভিনেতার সমালোচনাও করেছিলেন। তবে সে সব দিন পেরিয়ে এবার বাস্তব জীবনেই ভূতের রাজার বর পেলেন তিনি।

    ভাবছেন তো এ আবার কি ! না, বিষয়টা অনেকটা এরকমই। করোনা আসার পর থেকে আমাদের সকলের জীবনের নিত্য সঙ্গী মাস্ক ও স্যানিটাইজার। এবং একে অপরের থেকে দূরত্ব বজায় রেখে চলা। মানসিক নয় শারীরিক। তবে এই সতর্কবার্তা ভ্যাকসিন আসার পর অনেকেই মানতে চাইছেন না। দেশ জুড়ে সে অভিযোগ লেগেই আছে। কিন্তু অমিতাভ সতর্কবার্তা থেকে এক চুল নড়েননি। বরং তিনি খুঁজে বার করেছেন এক মজার মাস্ক। যা দেখলে ভূতের রাজার বর মনে হবে বইকি।

    মাস্ক মুখে লাগিয়ে কথা বললেই, জ্বলে উঠবে আলো। আপনি যে যে ভাবে মুখের ভঙ্গিমা বদলে কথা বলবেন ঠিক সেভাবেই বদলে যাবে ডটেড মাস্কের আলো। শব্দ তরঙ্গেই বদলে যাচ্ছে আলো। এই নতুন মাস্ক পরে একটি ভিডিও অমিতাভ শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ২৬ জানুয়ারি এই মাস্ক পরেই তিনি সকলকে প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। তবে মজার বিষয় হল এই ভিডিওতে মাস্কটির সঙ্গে অনেকেই মিল পেয়েছেন ভূতের রাজার বরের সেই আলোর কারসাজির। মজা করেই নেটিজেনরা লিখেছেন 'অমিতাভের ভূতের বর'। যদিও সে সব কথার উত্তর তিনি দেননি। খুব তর্ক বিতর্ক না হলে কোনও পোস্টের উত্তরই সেলেবরা দেন না। অমিতাভও তাঁর বাইরে না। তবে তিনি সব সময় ফ্যানেদের শুধু না দেশের কোথাও কিছু ভালো হচ্ছে দেখলেই নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। শুভেচ্ছা জানান। প্রশংসা করেন। তবে অমিতাভের মাস্ক দেখে সকলেই ওই রকম একটি মাস্ক পরার ইচ্ছে প্রকাশ করেছেন। আপাতত বিগবির অভিনব মাস্ক ভাইরাল।

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর