corona virus btn
corona virus btn
Loading

#AmitShahToNews18| সুশান্তের মৃত্যু সন্দেহজনক নিশ্চয় ছিল! তদন্ত চলছে ! সত্যি সামনে আসবে: অমিত শাহ

#AmitShahToNews18| সুশান্তের মৃত্যু সন্দেহজনক নিশ্চয় ছিল! তদন্ত চলছে ! সত্যি সামনে আসবে: অমিত শাহ
স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ৷

অমিত শাহ বলেন, "যদিও আমরা সিবিআই তদন্তের কথা বলিনি। রাজ্য সরকার চেয়েছিল, সুশান্তের পরিবার চেয়েছিল, আমরা শুধু অনুমতি দিয়েছি।"

  • Share this:

#নয়া দিল্লি: শনিবার Network18-এর এডিটর ইন চিফ রাহুল জোশিকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাত্‍কারে অমিত শাহ অনেক বিষয়েই কথা বলেন। বিহারের নির্বাচন থেকে শুরু করে ভারত-চিন বিবাদ নিয়েও তিনি কথা বলেন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়েও তিনি আজ কথা বলেছেন। অমিত শাহকে প্রশ্ন করা হয়েছিল, সুশান্তের মৃত্যু কি বিহার নির্বাচনের ক্ষেত্রে একটি বড় বিষয় হয়ে দাঁড়াতে পারে? অমিত শাহ জানান, "আমি জানি না যে সুশান্তের মৃত্যু বিহার নির্বাচনের ক্ষেত্রে কোনও বড় বিষয় কিনা ! কিন্তু সুশান্তের মৃত্যু সন্দেহজনক নিশ্চয় ছিল। সিবিআই তাঁদের তদন্ত করছে। দেখা যাক।"

অমিত শাহ আরও বলেন, "মুম্বই পুলিশ সুশান্তের মৃত্যুর তদন্ত করেছিল, তা নিয়ে প্রশ্ন উঠছিল। এরকম অবস্থায় সুশান্তের মৃত্যুর তদন্ত ঠিকভাবে হওয়া দরকার ছিল। যদিও আমরা সিবিআই তদন্তের কথা বলিনি। রাজ্য সরকার চেয়েছিল, সুশান্তের পরিবার চেয়েছিল, আমরা শুধু অনুমতি দিয়েছি। সুশান্তের জায়গায় যদি অন্য যেকোনও কারও এমন রহস্য মৃত্যু হত তাহলে তাঁর ক্ষেত্রেও সঠিক বিচার করা হত। সিবিআই তদন্ত করছে। কয়েক দিনের মধ্যেই সব সত্যি জানা যাবে। আমি এখন এ বিষয়ে আর কিছু বলব না।" এমনকি মিডিয়া নিয়েও কথা বলেন তিনি। সুশান্তের মৃত্যুতে মিডিয়ার যে ভূমিকা ছিল তা ঠিক নয়। তিনি বলেন, মিডিয়ার কাজ হল, কোথাও কিছু ভুল হলে তা সামনে নিয়ে আসা। কিন্তু কোনও ঘটনাকে টিআরপির জন্য এভাবে বাড়ানো ঠিক নয়।

বলিউডের ড্রাগ যোগ নিয়েও কথা বলেন তিনি। তাঁকে প্রশ্ন করা হলে তিনি জানান, "বলিউডকে ড্রাগের সঙ্গে জুড়ে দেখা উচিত নয়। ড্রাগ সমস্যা অনেক দিনের গত এক দুই বছরে এই বিষয়ে অনেক কঠোর ব্যবস্থা নেওয়া হয়েছে। ভারতে যারা ড্রাগচক্র চালাচ্ছে, তাদের মোদিজির নেতৃত্বে কঠিন শাস্তি দেওয়া হবে । ভবিষ্যতে অনেক বড় পরিবর্তন দেখা যাবে এই বিষয়ে।"

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের চিত্রটাই বদলে যায়। খুনের মামলা করা হলে তদন্ত শুরু করে সিবিআই। তখন সুশান্তের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তীকে জেরা করতেই সামনে আসে বলিউডের মাদকযোগের কথা। রিয়াকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হয় রিয়ার ভাই শৌভিকও। যদিও আপাতত রিয়াকে জামিনে ছাড়া হয়েছে। এছাড়াও দীপিকা পড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রাকুল প্রীত সহ অনেককেই জেরা করা হয়।

Published by: Piya Banerjee
First published: October 17, 2020, 10:59 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर