বাজল বিয়ের সানাই ! মৌনি রায়ের বিয়ের পাকা কথা বললেন মন্দিরা বেদি

বাজল বিয়ের সানাই ! মৌনি রায়ের বিয়ের পাকা কথা বললেন মন্দিরা বেদি

শুরু করতে চলেছেন বিবাহিত জীবন, ইঙ্গিতে সেটাই কি জানালেন মৌনি?

নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বিয়ের জল্পনা বাড়িয়ে দিলেন মৌনি নিজে!

  • Share this:

#মুম্বই: বলিউডের তারকারা কথায় কথায় হেঁয়ালি করতে ভালোবাসেন! তাঁদের জীবনে কখন কী হতে চলেছে, মুখ ফুটে কিছুতেই স্বীকার করেন না তাঁরা। অবশ্য তার একটা সমস্যাও রয়েছে। বিয়ের মতো গুরুত্বপূর্ণ খবরের ঘোষণা করে দিলে তো আর রক্ষা নেই, ক্যামেরা উঁচিয়ে পাপারাজ্জিরা ছুটে যাবেন গন্তব্যে। বাকিটা আর ব্যক্তিগত থাকবে না, হাটে-বাজারে চাউর হয়ে যাবে দেখতে দেখতে। তাছাড়া আরও একটা ব্যাপার রয়েছে। সব কিছু এগিয়েও কখন কোন মুহূর্তে বিয়ের পাকা কথা কেঁচে যায়, তার কি কোনও ঠিক আছে?

তবে রিপোর্ট যা বলছে, মৌনি রায়ের (Mouni Roy) আপাতত এই নিয়ে দুশ্চিন্তার কোনও কারণ নেই। দুবাইয়ের বিখ্যাত উদ্যোগপতি সূরজ নাম্বিয়ারের (Suraj Nambiar) সঙ্গে তাঁর বিয়ের কথোপথন বেশ সুন্দর ভাবেই চলছে। ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে যে সম্প্রতি মৌনির মা আর ভাই নাম্বিয়ার পরিবারের সঙ্গে না কি এই নিয়ে কথা পাকা করে এসেছেন। সেই কথা আবার হয়েছে বলিউডের আরেক চেনা মুখ মন্দিরা বেদির (Mandira Bedi) বাড়িতে। আসলে মন্দির আর মৌনি পরস্পরের বেশ ঘনিষ্ঠ, অন্য দিকে নাম্বিয়ার পরিবারের সঙ্গেও রয়েছে মন্দিরার হৃদ্যতা। তাই বলিউডের বাতাসে ছড়িয়ে পড়েছে খবর- মন্দিরা-ই না কি এই বিয়েতে ঘটকালি করছেন! এমন কথাও শোনা যায় যে তাঁর দেওয়া এক পার্টিতেই আলাপ হয়েছিল মৌনি আর সূরজের। অবশ্য মৌনি বা মন্দিরা- বলিউডের দুই নায়িকার কেউ বিষয়টি নিয়ে মুখ খোলেননি।

আর এই সবের মাঝেই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বিয়ের জল্পনা বাড়িয়ে দিলেন মৌনি নিজে! সম্প্রতি নায়িকা নিজের Instagram Story মারফত কয়েকটি ছবি আর লেখা শেয়ার করেছেন। তার মধ্যে একটায় দেখা যাচ্ছে চিনের পাহাড়ি পথে পাড়ি দিচ্ছে এক পান্ডা আর এক খুদে ড্রাগন। যেতে যেতে জিঞ্জেস করছে পান্ডা- গন্তব্য বেশি গুরুত্বপূর্ণ না কি যাত্রাপথ? উত্তরে পিঠে বসে থাকা খুদে ড্রাগনের উত্তর মন মাতাবে সকলের- আদতে গুরুত্বপূর্ণ সঙ্গ!

বলিউডের অন্দরমহল বলছে যে মৌনির এই পোস্ট-ই না কি বিয়ের তারিখ পাকা হয়ে যাওয়ার প্রমাণ! খুব তাড়াতাড়ি নতুন গন্তব্য অর্থাৎ সংসারজীবনে প্রবেশ করতে চলেছেন তিনি। আর সেই যাত্রাপথে হবু স্বামী সূরজের সঙ্গ-ই তাঁর একমাত্র কামনার বিষয়!

Published by:Piya Banerjee
First published: