প্রেমিকা জসমিনের সঙ্গে কাটানো বিশেষ মুহূর্তের ভিডিও ভাইরাল করলেন অ্যালি গনি!

প্রেমিকা জসমিনের সঙ্গে কাটানো বিশেষ মুহূর্তের ভিডিও ভাইরাল করলেন অ্যালি গনি!

photo source collected

শুরুতে কেউ বুঝতে না পারলেও পরের দিকে একাধিক পরিস্থিতিতে দু'জনকে একে অপরের পাশে দাঁড়াতে দেখা যায় এবং বেশ কিছু সময়ে ঘনিষ্ট মুহূর্তে দেখা যায় এই জুটিকে।

  • Share this:

#মুম্বই: Big Boss-এর ঘরে এক দিকে যখন রাহুল বৈদ্যর (Rahul Vaidya) প্রেম নিয়ে চর্চা হয়েছে, অন্য দিকে তখন বার বার শিরোনামে উঠে এসেছে অ্যালি গোনি (Aly Goni ) ও জসমিন ভাসিন (Jasmin Bhasin)-এর কেমিস্ট্রি। একাধিক সময়ে একাধিক রোম্যান্টিক মুহূর্তে ধরা পড়েছেন তাঁরা। পরে নিজেদের সম্পর্ক স্বীকারও করে নিয়েছেন অকপটে। এই রোম্যান্টিক জুটিরই একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। যা দেখে আপ্লুত নেটিজেনরা।

Big Boss 14-র অন্যতম শক্তিশালী প্রতিযোগী ছিলেন অ্যালি গোনি। কিন্তু একদম প্রথম থেকেই Big Boss-এর ঘরে ছিলেন না তিনি। ওয়াইল্ড কার্ড এন্ট্রিতে ঘরে প্রবেশ করেন। এবং ধীরে ধীরে জসমিনের সঙ্গে বন্ডিং শুরু হয়।

শুরুতে কেউ বুঝতে না পারলেও পরের দিকে একাধিক পরিস্থিতিতে দু'জনকে একে অপরের পাশে দাঁড়াতে দেখা যায় এবং বেশ কিছু সময়ে ঘনিষ্ট মুহূর্তে দেখা যায়। পরে সম্পর্কের কথা সামনাসামনি আনেন তাঁরা।

এই রোম্যান্টিক জুটিরই একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। যা শেয়ার করেছেন অ্যালি। দেখা যাচ্ছে ক্যাপশনে একটি ছোট্ট স্মাইলি, যা অনেক কথা বলে দিচ্ছে। ভিডিওটিও খুবই মিষ্টি। যাতে দেখা যাচ্ছে, বান্ধবী জসমিন মেকআপ করার সময় তাঁর ভিডিও তুলছেন অ্যালি।

ওই ভিডিওটিতে লাভ রিয়্যাক্টে ভরিয়ে দিয়েছেন তাঁর ভক্তরা। অনেকেই এই জুটির বন্ডিং দেখে আপ্লুত।যদিও এই প্রথমবার নয়, এর আগেও একাধিকবার এমন ভিডিও, ছবি শেয়ার করতে দেখা দু'জনকেই। অনেকেই বলেন, এই জুটি সত্যিই অনেকের কাছে কাপল গোল।

তবে, Big Boss-এর ঘরে জসমিন ছাড়াও অ্যালির বন্ডিং ভালো ছিল Big Boss জয়ী রুবিনা দিলাইক (Rubina Dilaik)-এর সঙ্গে। আসলে রুবিনা ও অ্যালি দীর্ঘ দিনের বন্ধু, যা তাঁরা ঘরের ভিতরও বজায় রেখেছিলেন। কিন্তু জসমিনের সঙ্গে রুবিনার সম্পর্ক তেমন ভালো ছিল না। অনেকবারই তাঁদের ঝামেলায় জড়াতে দেখা যায়। যদিও পরে দু'জনে মানিয়ে নিতে শুরু করেন।

শোনা যায়, রুবিনা Big Boss-এর খেতাব জেতার পর না কি এই জুটি তাঁকে অভিনন্দন জানিয়েছেন। একসঙ্গে পার্টি করেছেন বলেও জানা গিয়েছে।আসলে Big Boss-এর ঘরে সব চলে! কখন কে বন্ধু, কখন কে প্রতিপক্ষ, বোঝা যায় না। তবে, এবার যেমন শুধুই সেলেবরা ছিলেন ঘরে, আগামী সিজনে কিন্তু সাধারণরাও প্রবেশ করতে পারবেন। ফলে এই খেলা আসছে সিজনে আরও জমবে বলে মনে করছেন Big Boss-প্রেমীরা!

Published by:Piya Banerjee
First published:

লেটেস্ট খবর