Allu Arjun: করোনা আক্রান্ত আল্লু অর্জুন ! বললেন, 'আমার জন্য ভাববেন না' !

Allu Arjun: করোনা আক্রান্ত আল্লু অর্জুন ! বললেন, 'আমার জন্য ভাববেন না' !

Allu Arjun

Covid positive: এবার আল্লু অর্জুনের করোনা আক্রান্তের খবর উদ্বেগ বাড়াচ্ছে ।

  • Share this:

    #মুম্বই: দেশে করোনার দ্বিতীয় ঢেউতে মানুষের নাজেহাল দশা। সারা দেশে এখন করোনা জন্য হাহাকার পড়ে গিয়েছে। কোথাও নেই অক্সিজেন, নেই বেড। হাসপতালালের ডাক্তারর নিজেদের অসহায় বোধ করছেন। রোজ মারা যাচ্ছে মানুষ। কোনও ভাবেই সংক্রমণ আটকানো যাচ্ছে না। একের পর এক নেতা থেকে অভিনেতা থেকে সাধারণ মানুষের আক্রান্ত হওয়ার খবর রোজ বেড়েই চলেছে। এবার করোনা হানা সাউথের সিনেমা ইন্ডাষ্ট্রিতেও। করোনা আক্রান্ত হলেন জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন।

    আজ তিনি ট্যুইট করে জানিয়েছেন, " সকলকে জানাচ্ছি আমি করোনা আক্রান্ত। আমি নিজেকে বাড়িতেই আইসোলেশনে রেখেছি। সব নিয়ম মেনে চলছি। চিন্তা করবেন না।  শেষ কয়েকদিন যারা আমার সংস্পর্শে এসেছেন সকলকে বলবো, টেস্ট করিয়ে নিতে। সবাই সুস্থ থাকুন এবং শান্ত থাকুন। এবং যত দ্রুত সম্ভব ভ্যাকসিন নিয়ে নিন।" এই খবরে ফের সিনেমা জগতে চিন্তার ছাপ দেখা গিয়েছে। কারণ করোনা আক্রান্তের খবর এবং তাতে মানুষের মৃত্যু সত্যিই ভাবাচ্ছে। আল্লু অর্জুনের ভক্তরা এই পোস্টে কমেন্ট করে অভিনেতার সুস্থতা কামনা করেছেন।

    প্রসঙ্গত কয়েকদিন আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন বলিউডের আমির খান, আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশ, সোনু সুদের মতো অভিনেতারা। তবে তাঁরা সকলেই নিজেদের হোম আইসোলেশনে রেখেছিলেন। এবং সমস্ত কোভিড বিধি মেনে চলায় দ্রুত আরোগ্য লাভ করেছেন। সোনু সুদ তো মাত্র ছয় দিনে করোনাকে হারিয়ে দিয়েছেন। এবং ফের মানুষের সেবায় কাজে লেগে পড়েছেন তিনি। করোনা রোগীদের সাহায্যের জন্য এবার নতুন অবতারে নেমেছেন তিনি। গত বছর করোনার সময়ে তাঁকে দেখা গিয়েছিল, পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়াতে। মানুষকে বাড়ি পৌঁছানো থেকে আরও নানা ভাবে সাহায্য করে তিনি বাস্তবের নায়ক হয়েছিলেন। তবে এবার আল্লু অর্জুনের করোনা আক্রান্তের খবর উদ্বেগ বাড়াচ্ছে বইকি।

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর