বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

ভেজা শরীরে উষ্ণ যৌবন ! অলিভিয়ার স্নানের ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল !

ভেজা শরীরে উষ্ণ যৌবন ! অলিভিয়ার স্নানের ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল !
photo source Instagram

ইনস্টাগ্রামে এই ভিডিওটি শেয়ার করেছেন অলিভিয়া।

  • Share this:

#কলকাতা: অলিভিয়া সরকার মানেই টেলিপর্দাতে চোখ ঝলসে দেওয়া লুক এবং জ্বালাময়ী উপস্থিতি। বিগত বেশ কয়েকটি ধারাবাহিকে তাঁকে দেখা গিয়েছে তেমনই কিছু খুব গ্ল্যামারাস অথচ নেগেটিভ চরিত্রে। বিশেষ করে ‘সীমারেখা’ ধারাবাহিকের টিয়া চরিত্রটি অত্যন্ত জনপ্রিয় হয়েছিল, খল-চরিত্র হওয়া সত্ত্বেও। এছাড়াও টেলিভিশনে আরও অনেক ধারাবাহিকে খল নায়িকা হিসেবে তিনি পেয়েছেন জনপ্রিয়তা। তবে তিনি শুধু ধারাবহিকেই নিজেকে আটকে রাখেননি তাঁকে ওয়েব সিরিজেও অভিনয় করতে দেখা গিয়েছে।

অলিভিয়া পোশাক হোক বা সাবলীল অভিনয় সবেতেই বেশ সাহসী। বঙ্গের নতুন সেনসেশন তিনি। তাঁকে নিয়ে মানুষের উৎসাহ দিন দিন বাড়ছে। অভিনয় তো আছেই সেই সঙ্গে তাঁর সাহসী অ্যাটিটিউডেও মুগ্ধ দর্শক। অলিভিয়া সোশ্যাল মিডিয়াতেও বেশ আ্যাক্টিভ। তাঁকে মাঝে মধ্যেই নানা ভিডিও পোস্ট করতে দেখা যায় ইনস্টাগ্রামে। সাহসী ফটোশ্যুটের ভিডিও তিনি মাঝে মধ্যেই পোস্ট করেন। এবং সে সব ভিডিওর জনপ্রিয়তাও তুমুল। কখনও ক্রপ টপ তো কখনও বিকিনি আবার কখনও শাড়িতেও অসামান্যা তিনি।

View this post on Instagram

A post shared by Alivia Sarkar (@reel2alivia)

সম্প্রতি তাঁর একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। ইনস্টাগ্রামে এই ভিডিওটি শেয়ার করেছেন অলিভিয়া। কালো হট পোশাকে স্যুইমিং পুলে স্নান করছেন অলিভিয়া। ভেজা চুল, ভেজা শরীরে শুধুই ছড়িয়ে পড়ছে উষ্ণতা। এই ভিডিও শেয়ার করে অলিভিয়া লিখেছেন, "খুব শীঘ্রই পুরো ভিডিও আসছে।" দারুণ কিছু একটা দর্শককে উপহার দিতে চলেছেন তিনি তা বোঝাই যাচ্ছে। তবে অলিভিয়া যে লম্বা রেস লড়তে এসেছেন তা তাঁর অভিনয় দেখলেই বোঝা যায়।

Published by: Piya Banerjee
First published: November 14, 2020, 5:05 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर