Home /News /entertainment /
Alia Bhatt Viral Video: বিমানবন্দরে লাগেজ নিয়ে আচমকা দৌড় আলিয়া ভাটের! কিন্তু কেন? তুমুল ভাইরাল ভিডিও

Alia Bhatt Viral Video: বিমানবন্দরে লাগেজ নিয়ে আচমকা দৌড় আলিয়া ভাটের! কিন্তু কেন? তুমুল ভাইরাল ভিডিও

Alia Bhatt Viral Video

Alia Bhatt Viral Video

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। (Alia Bhatt Viral Video)

  • Share this:

    #নয়াদিল্লি: বিয়ের পরই কাজে ফিরেছেন আলিয়া ভাট। আপাতত করণ জোহরের পরের ছবি 'রকি অওর রানি কি প্রেম কাহানি'-র শ্যুটিং নিয়ে ব্যস্ত আলিয়া। সম্প্রতি শ্যুটিং করে নয়াদিল্লির বিমানবন্দরে ফিরেছেন আলিয়া। আর সেখানেই অদ্ভুত ভাবে লাগেজ নিয়ে রীতিমতো দৌড়ে পালাতে দেখা গিয়েছে আলিয়া ভাটকে। বিমানবন্দরে উপস্থিত ভক্তরা আলিয়াকে ওই ভাবে পালাতে দেখে অবাক হয়ে যান। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। (Alia Bhatt Viral Video)

    ভিডিওটির ঘটনা ঘটেছে গত রবিবার। ভিডিওতে দেখা গিয়েছে, লাগেজ ট্রলি ঠেলতে ঠেলতে দৌড়ে পালিয়ে যাচ্ছেন আলিয়া। ভিডিওতে এক ঝলক দেখা গিয়েছে পরিচালক করণ জোহরকেও। আলিয়াকে এমন ভাবে পালাতে দেখে হতবাক হয়ে যান বিমানবন্দরের কর্মী ও অন্য যাত্রীরা। দিল্লির ইন্দিরা গান্ধি আন্তর্জাতিক বিমানবন্দরে এভাবে আলিয়া ও করণকে দেখেও উচ্ছ্বসিত হয়ে পড়েন যাত্রীরা।

    আরও পড়ুন: রানিকুঠির স্কুলের বাইরে 'আতঙ্কিত' ডাক্তারবাবু, সবাইকে ডেকে ডেকে কী বোঝাচ্ছেন?

    আরও পড়ুন: 'কফি উইথ করণ' বন্ধ? শো নিয়ে বিরাট খবর দিলেন করণ জোহর!

    আলিয়াকে ভিডিওতে দেখা গিয়েছে কালো পোশাক পরে। ফুল হাতা টার্টেল নেক সোয়েটার, কালো টাইট প্যান্ট ও বুট পরেছিলেন। আলিয়ার পিছনে পিছনে ছুটতে দেখা গিয়েছে ছবির কলাকুশলীদেরও। রণবীর কাপুরের সঙ্গে বিয়ের পরই কাজ শুরু করেছেন আলিয়া ভাট। এই ছবিতে আলিয়ার সঙ্গে রণবীর সিংকে দেখা যাবে। জয়া বচ্চন, ধর্মেন্দ্র ও শাবানা আজমিও রয়েছেন এই ছবিতে।

    কিন্তু আচমকা বিমানবন্দরে এভাবে আলিয়া দৌড়ে পালালেন কেন, তা সঠিক ভাবে জানা যায়নি। তবে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, ভিড় এড়িয়ে যেতেই হয়তো এভাবে পালানোর পথ নিয়েছিলেন নায়িকা। তাঁকে দেখে স্বাভাবিক ভাবেই উচ্ছ্বসিত হয়ে পড়তে পারেন বিমানবন্দরের অন্য যাত্রীরা। ফলে সময় নিয়ে না বেরিয়ে তাড়াহুড়ো করেই বেরিয়ে পড়েন তিনি।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Alia Bhatt, Ranbir Kapoor, Viral Video

    পরবর্তী খবর