Alia Bhatt: ৪০০ কোটি টাকা বাজেটের সিনেমা আসছে, Instagram প্রোফাইলের দখল নিলেন আলিয়া

বর্তমানে শুটিংয়ের জন্য হায়দ্রাবাদে রয়েছেন আলিয়া ভাট। সেখানে RRR সিনেমার শুটিং চলছে।

বর্তমানে শুটিংয়ের জন্য হায়দ্রাবাদে রয়েছেন আলিয়া ভাট। সেখানে RRR সিনেমার শুটিং চলছে।

  • Share this:

#মুম্বই: আগামী ছবির জন্য তৈরি করা Instagram প্রোফাইলের দখল নিলেন স্বয়ং অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt)। প্রোফাইলের দখল নিয়েই নিজের ছবি শেয়ার করলেন তিনি।

আলিয়ার আগামী ছবির নাম রৌদ্রম রনম রুধিরাম (Roudram Ranam Rudhiram) বা RRR । ছবির প্রচারের জন্য তৈরি করা হয়েছে একটি ইনস্টাগ্রাম প্রোফাইল। কিন্তু গতকাল সেই প্রোফাইলে নিজের ভিডিয়ো শেয়ার করলেন। ওই ভিডিয়ো প্রোফাইলের স্টোরিতে শেয়ার করে তিনি লিখেছেন, “ আগামী কয়েকদিন আর আর আর প্রোফাইলের দখল কার হাতে থাকবে আন্দাজ করুন। আমার।” এরপরেই আলিয়া একটি পোস্ট লাঞ্চ ভিডিয়ো শেয়ার করেছেন। শুধু তাই নয় আয়নার সামনে বসে থাকা অবস্থার একটি ভিডিয়ো করে তিনি শেয়ার করেছেন।

শুক্রবার সকালে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন আলিয়া। সেখানে দেখা যায় তিনি জিমে রয়েছেন। এবং তাঁর সামনে অনেকগুলো ডাম্বেল দেখা যাচ্ছে। তখন তিনি কালো রঙের একটি টপ এবং একটি লেগিন্স পরে ছিলেন।

বর্তমানে শুটিংয়ের জন্য হায়দ্রাবাদে রয়েছেন আলিয়া ভাট। সেখানে RRR সিনেমার শুটিং চলছে। যার পরিচালক এস এস রাজামৌলি (SS Rajamouli)। ওই ছবিতে জুনিয়র এন টি আর (Jr NTR) এবং রাম চরণকে (Ram Charan) মুখ্য চরিত্রে দেখা যাবে। পাশাপাশি অজয় দেবগনও (Ajay Devgn) রয়েছেন ছবিতে।

কয়েকদিন আগে একটি হিন্দি চ্যানেলের ইন্টারভিউতে আলিয়া জানিয়েছিলেন RRR সিনেমায় শুটিং করার অভিজ্ঞতা অন্যরকম। কারণ হিসেবে তিনি জানিয়েছেন যেহেতু পুরো সিনেমাটা তেলুগু ভাষায় তাই সেটা রপ্ত করতে তাঁকে অনেকটা সময় ব্যায় করতে হয়েছে। এপ্রসঙ্গে তিনি বলেন, “আমি প্রায় এক বছর ধরে সংলাপগুলি বলা অভ্যাস করেছি। শেষে এমন অবস্থা হয়েছিল যে ঘুমোতে ঘুমোতে আমি লাইনগুলো বলতাম। সকালে খাওয়ার সময়, দুপুরে এবং রাতে খাওয়ার সময় লাইনগুলি বলা অভ্যাস করতাম। ছবিটি করতে পেরে আমি খুব আনন্দিত।"

রাম চরণ এবং জুনিয়র এন টি আর-কে যথাক্রমে আল্লুরি সীতারামা রাজু (Alluri Sitarama Raju) এবং কোমারাম ভীম (Komaram Bheem) চরিত্রে দেখা যাবে। সিনেমাটি তৈরি করতে খরচ হচ্ছে প্রায় ৪০০ কোটি টাকা। তেলুগুর পাশাপাশি তামিল ও হিন্দিতেও মুক্তি পাবে সিনেমাটি।

First published: