Alia Bhatt: করোনায় কাবু আলিয়া ! স্মার্ট ফোনই নায়িকার একমাত্র ভরসা !

Alia Bhatt: করোনায় কাবু আলিয়া ! স্মার্ট ফোনই নায়িকার একমাত্র ভরসা !

আলিয়ার এই মিষ্টি ছবি দেখে আপ্লুত হয়েছেন সাধারণ জনতা থেকে অন্যান্য তারকারা।

আলিয়ার এই মিষ্টি ছবি দেখে আপ্লুত হয়েছেন সাধারণ জনতা থেকে অন্যান্য তারকারা।

  • Share this:

#মুম্বই: প্রথমে আক্রান্ত হয়েছিলেন তাঁর বয়ফ্রেন্ড। এবার রণবীর কাপুর (Ranbir Kapoor) সুস্থ হয়ে ওঠার পর ভাইরাসের খপ্পরে পড়লেন আলিয়া ভাটও (Alia Bhatt)। কিছু দিন আগেই জন্মদিনের পার্টি পালন করেছেন নায়িকা। আর তার পরেই তাঁর রিপোর্ট পজিটিভ আসে। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি। সম্প্রতি একটি সেলফি তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। যেখানে আলিয়াকে দেখা যাচ্ছে তাঁর প্রিয় সফট টয়ের সঙ্গে। ছবির নিচে তিনি ক্যাপশন দিয়েছেন ওয়ান ডে অ্যাট আ টাইম। অর্থাৎ একটা একটা করে দিন গুনেই সময় কাটছে তাঁর।

View this post on Instagram

A post shared by Alia Bhatt (@aliaabhatt)

আলিয়ার এই মিষ্টি ছবি দেখে আপ্লুত হয়েছেন সাধারণ জনতা থেকে অন্যান্য তারকারা। রণবীরের মা নীতু কাপুর (Neetu Kapoor) একটি হার্ট আইজ ইমোজি দিয়েছেন। আর রণবীরের দিদি ঋদ্ধিমা কাপুর সাহনি (Riddhima Kapoor Sahni) বলেছেন ‘কিউটনেস’। নেহা ধুপিয়া (Neha Dhupia) ও আথিয়া শেট্টিও (Athiya Shetty) ইমোজি দিয়েছেন। বিজয় বর্মা (Vijay Varma) ও দিয়া মির্জা (Dia Mirza) আলিয়ার দ্রুত আরোগ্য কামনা করেছেন। তবে সব চেয়ে দামি কথা বলেছেন আলিয়ার প্রিয় বান্ধবী আকাঙ্ক্ষা রঞ্জন কাপুর (Akanksha Ranjan Kapoor)। তিনি আলিয়ার ক্যাপশনকেই অনুসরণ করে লিখেছেন যে ওয়ান কল অ্যাট আ টাইম। বোঝাই যাচ্ছে হোম আইসোলেশনে আলিয়া বেশিরভাগ সময় ফোনেই কাটাচ্ছেন। তাই বোধহয় আকাঙ্ক্ষা তাঁকে একটা-আধটার বেশি ফোন কল নিতে বারণ করেছেন।

সোশ্যাল মিডিয়াতেই আলিয়া তাঁর কোভিড পজিটিভ হওয়ার খবর জানান। নিজের ভক্তদের সাবধানে থাকার পরামর্শও দেন তিনি। আলিয়াকে শেষবার পর্দায় দেখা গিয়েছিল সড়ক ২ (Sadak 2) ছবিতে। যদিও বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল সেই ছবি। ছবির ট্রেলার ছিল সবচেয়ে অপছন্দ করা ভিডিওর তালিকায়। আপাতত আলিয়ার অন্যতম আসন্ন ছবি হচ্ছে ব্রহ্মাস্ত্র (Brahmastra) এবং গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি (Gangubai Kathiawadi)।

আলিয়া ছাড়াও বলিউডের বহু তারকা করোনায় আক্রান্ত হয়েছেন। কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) পর কোভিড পজিটিভ হয়েছেন গোবিন্দা (Govinda), অক্ষয় কুমার (Akshay Kumar), ভিকি কৌশল (Vicky Kaushal) ভূমি পেড়নেকর (Bhumi Pednekar)-সহ আরও অনেকে। প্রথম সারির তারকারা এই ভাবে ভাইরাস সংক্রমণের শিকার হওয়ায় রীতিমতো আতঙ্কে আছে বলিউড। বহু বিগ বাজেট ছবির মুক্তি পিছিয়ে দেওয়া হয়েছে। যার মধ্যে অন্যতম হল অক্ষয় কুমার অভিনীত সূর্যবংশী (Sooryavanshi)। করোনার দ্বিতীয় ঢেউয়ের কথা ভেবে অনেক ছবির শ্যুটিংও আপাতত স্থগিত রাখা হয়েছে।

Published by:Piya Banerjee
First published:

লেটেস্ট খবর