Home /News /entertainment /
Alia Bhatt-Ranbir Kapoor: বিয়ের পর প্রথম একসঙ্গে শ্যুটিংয়ে রণবীর-আলিয়া, হাসিখুশি নবদম্পতিকে দেখে খুশ নেটিজেনরা

Alia Bhatt-Ranbir Kapoor: বিয়ের পর প্রথম একসঙ্গে শ্যুটিংয়ে রণবীর-আলিয়া, হাসিখুশি নবদম্পতিকে দেখে খুশ নেটিজেনরা

বিয়ের পর প্রথমবার একসঙ্গে শ্যুটিং করছেন 'রণলিয়া'

  • Share this:

    #মুম্বই: গত মাসেই সাতপাকে ঘুরেছেন বলিউডের 'হেভিওয়েট' জুটি রণবীর-আলিয়া। বিয়ের পর হনিমুন বা একান্তে সময় কাটানো নয়, মিঞা-বিবি সোজা ফিরেছিলেন কাজে! আলিয়া পাড়ি দিয়েছিলেন রাজস্থান, ‘রকি অউর রানি কি প্রেম কহানি’-র শ্যুটিংয়ে, অন্যদিকে রণবীরের গন্তব্য ছিল হীমাচল প্রদেশ, 'অ্যানিম্যাল'-এর শ্যুটিংয়ে! কিন্তু এবার আর আলাদা-আলাদা নয়, বিয়ের পর প্রথমবার একসঙ্গে শ্যুটিং করছেন 'রণলিয়া'! বুধবার সদ্যবিবাহিত জুটিকে দেখা গেল ব্রহ্মাস্ত্রের সেট-এ। দুজনেই ম্যাচিং করে পরেছেন কালো পোশাক। কালো টি-শার্টের সঙ্গে রণবীর টিম-আপ করেছেন সাদা-কালো কম্বিনেশনের পাজামা, কালো টুপি আর সাদা জুতো। আলিয়া বেছেছেন কালো শার্ট-প্যান্ট!

    অয়ন মুখোপাধ্যায়ের ব্রহ্মাস্ত্রের কিছু অংশ শ্যুট করা বাকি ছিল, এদিন সেই কাজই শেষ করেন আলিয়া-রণবীর। পাপারাৎজিদের জন্য পোজ দেন 'রণলিয়া', হাসিমুখে হাত নাড়েন। ফ্যানেদের সঙ্গে ছবিও তোলেন আলিয়া ভাট।'

    ১৪ এপ্রিল নিজের বাড়ি 'বাস্তু'-তেই বিয়ে করেন রণবীর কাপুর। বিয়ের আসরে ভাট এবং কাপুর পরিবারের সদস্য এবং বন্ধুবান্ধব মিলিয়ে মোট ৫০ জন অতিথি ছিলেন। তাঁদের সাত পাকের সঙ্গে গায়ত্রী মন্ত্র পড়েছেন চার জন পুরোহিত। বিয়ের মণ্ডপে রণবীরের প্রয়াত বাবা, অভিনেতা ঋষি কাপুরের একটি ছবি টাঙানো হয়েছিল। আলিয়ার হাতে প্রথম মেহেন্দি পরিয়েছিলেন কর্ণ। বিয়েতেও রণবীর-আলিয়া গাঁটছড়া বেঁধেছেন পরিচালকই।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Alia Bhatt

    পরবর্তী খবর