গোয়ার ফুটবল ম্যাচে একত্রে উপস্থিত কিউট কাপল আলিয়া ও রণবীর, তারপর?

গোয়ার ফুটবল ম্যাচে একত্রে উপস্থিত কিউট কাপল আলিয়া ও রণবীর, তারপর?

ইন্ডিয়ান সুপার লিগের (Indian Super League) ম্যাচে আবার একত্রে দেখা গেল কিউট কাপল রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাটকে (Alia Bhatt)।

ইন্ডিয়ান সুপার লিগের (Indian Super League) ম্যাচে আবার একত্রে দেখা গেল কিউট কাপল রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাটকে (Alia Bhatt)।

  • Share this:

#গোয়া: ইন্ডিয়ান সুপার লিগের (Indian Super League) ম্যাচে আবার একত্রে দেখা গেল কিউট কাপল রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাটকে (Alia Bhatt)। গোয়ার (goa) জিএমসি স্টেডিয়ামে মুম্বই সিটি এফসি (Mumbai City FC) বনাম জামসেদপুর এফসির খেলা দেখতে তাঁরা উপস্থিত ছিলেন। রণবীরের ফুটবল প্রীতির কথা অনেকেই জানেন। ভালো ম্যাচ একটাও ছাড়েন না বলিউডের (Bollywood) জগগা জাসুস। আলিয়ার এই বিষয়ে কোনও আগ্রহ ছিল কি না জানা নেই! সম্ভবত রণবীরের পাল্লায় পড়ে তিনিও ফুটবলে (Football) ইন্টারেস্ট পাচ্ছেন হালফিলে!

তাঁরা যে মুম্বইকে সমর্থন করতে এসেছেন, সেটা ছবির নিচে উল্লেখ করা আছে। রণবীরের পরনে ছিল নীল রঙের জার্সি, যেটা মুম্বই এফসিরও জার্সি। আলিয়া পরেছিলেন হলুদ রঙের জার্সি। তবে দু'জনেই স্বাস্থ্য সচেতন মানুষ। তাই অতিমারীর (Pandemic) কথা মাথায় রেখে আলিয়া ও রণবীর কেউই মাস্ক পরতে ভোলেননি।

চার্টার্ড অ্যাকাউন্ট বিমল পারেখের সঙ্গে একজোটে এই মুম্বই এফসি ক্লাবের মালিক হয়েছেন রণবীর। ম্যাচ দেখতে যাওয়ার আগে ওই হলুদ জার্সি পরেই নিজের একটা সেলফি দিতে ভুলে যাননি আলিয়া। ছবির নীচে গেম টাইম আর আমচি সিটি বলে উল্লেখও করেন নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে। প্রসঙ্গত উল্লেখ্য যে নেপোটিজম নিয়ে কিছুদিন আগেই যখন বলিউড তোলপাড় হচ্ছিল, নানা বিশ্রী মন্তব্যের শিকার হয়েছিলেন আলিয়া। নিজেকে সোশ্যাল মিডিয়া (Social Media) থেকে সরিয়েও নিয়েছিলেন কিছু দিনের জন্য। আচমকা আলিয়ার অনুগামীর সংখ্যাও ঝপ করে কমে যায়। এই ছবি দেখে বোঝা যাচ্ছে যে আবার ছন্দে ফিরছেন ২০১২ সালের স্টুডেন্ট অফ দ্য ইয়ার।

আলিয়া আর রণবীর কবে সাত পাকে বাঁধা পড়বেন, সেটা এখনও নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না। তবে এই 'দুজন তারকাকে একসঙ্গে দেখতে ভারতীয়রা ভালোবাসেন, সেই বিষয়ে কোনও সন্দেহ নেই। তাই এই ছবি দেখে কেউ লিখেছেন ‘লাভ বার্ডস’, কেউ বলেছেন দু'জন অত্যন্ত প্রতিভাবান অভিনেতা একসঙ্গে রয়েছেন।

আলিয়া ও রণবীর বিগত তিন বছর ধরে সম্পর্কে আছেন। সম্প্রতি রণবীর যে অ্যাপার্টমেন্টে থাকেন, সেখানেই ফ্ল্যাট কিনেছেন আলিয়া। বেশ কিছু দিন ধরেই দুই তারকাই ব্রহ্মাস্ত্র (Brahmastra) ছবির শুটিং করছেন। মোট তিনটে ভাগে এই ছবি মুক্তি পাবে, অর্থাৎ এটি একটি ট্রিলজি। করোনার (Covid 19) জন্য ছবির প্রথম ভাগ এখনও মুক্তির অপেক্ষায় আছে।

Published by:Akash Misra
First published:

লেটেস্ট খবর