Alia Bhatt: আলিয়ার সেলফি বিভ্রাট ! নিজেই ঠিক করলেন ভক্তের ফোন ! ভাইরাল ভিডিও

একটুও বিরক্ত না হয়ে আলিয়া নিজেই ভক্তের ফোন ঠিক করেন। এবং যুবকের ফোন থেকে সেলফি তোলেন।

একটুও বিরক্ত না হয়ে আলিয়া নিজেই ভক্তের ফোন ঠিক করেন। এবং যুবকের ফোন থেকে সেলফি তোলেন।

  • Share this:

    #কলকাতা: আলিয়া ভাট। বলিউডের নতুন তারকাদের মধ্যে তিনি সব থেকে দক্ষ। তাঁর অভিনয় দাগ কেটেছে সকলের মনে। একের পর এক ছবি রয়েছে তাঁর হাতে। মহেশ ভাটের ছোট মেয়ে অভিনয়ে প্রমাণ করেছেন নিজেকে। আলিয়া ভাট মানেই মিষ্টি ফুটফুটে একটি মেয়ে। শাহরুখ খান হোক বা শাহিদ কাপুর আলিয়া একাই মাত করে দেন সব কিছু। তিনি পর্দায় থাকা মানে চোখ ফেরাতে পারবেন না। না শুধু রূপে নয়, তাঁর অভিনয় আপনাকে আটকে দেবে।

    আলিয়া সিনেমা জগতে আসার আগে থেকেই রণবীর কাপুরের ভক্ত। নিজে মুখে বলেছেন এ কথা বহুবার। সেই রণবীরের সঙ্গেই এখন জমিয়ে প্রেম করছেন তিনি। বিয়েও করবেন তাঁরা। নীতু কাপুরকে এখন থেকেই শাশুড়ি ভাবেন তিনি। তবে নীতুর কাছে আলিয়া নিজের মেয়ের থেকেও বেশি। রণবীর কাপুরের জীবনে দীপিকা থেকে ক্যাটরিনা বহু প্রেমিকাই এসেছেন। তবে সব প্রেম থেকেই অবশেষে বেরিয়ে এসেছেন রণবীর। কিন্তু আলিয়ার সঙ্গে তাঁর প্রেমটা একেবারেই অন্যরকম। মিষ্টি মেয়ের টানে বিয়ের পিঁড়িতে বসবেন রণবীর। সব ঠিক থাকলে এ বছরের শেষ বা ২০২২-এর প্রথমেই বিয়ে হবে তাঁদের। তবে সম্প্রতি আলিয়ার একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

    একটি ছবির ডাবিং করে বাইরে এসেছেন আলিয়া। পাপারাৎজিরা ছবি তুলতে ব্যস্ত। তখনই এক যুবক এগিয়ে আসেন। নিজের ক্যামেরায় সেলফি তুলতে চান ওই যুবক। আলিয়া হাসি মুখে এগিয়ে যান। প্রথমে ওই যুবককে মাস্ক ঠিক করে পরতে বলেন। তারপর সেলফি তুলতে গিয়েই বিভ্রাট। ভক্তের ফোন হ্যাং করে যায়। একটুও বিরক্ত না হয়ে আলিয়া নিজেই ভক্তের ফোন ঠিক করেন। এবং যুবকের ফোন থেকে সেলফি তোলেন। এই ভিডিও দেখা মাত্রই সকলে প্রশংসা করেছেন আলিয়ার। অনেকেই বলেছেন, ভিডিও বলছে আলিয়া কতটা ভালো মনের মানুষ। কারণ তাঁর মতো করে এভাবে ভক্তের জন্য ভাবতে খুব কম সেলেবকেই দেখা যায়।

    Published by:Piya Banerjee
    First published: