Home /News /entertainment /
Alia Bhatt Skincare Routine: ইন্সটাগ্রামে সৌন্দর্যের রহস্য শেয়ার, দেখে নিন ভিডিওয় কী ভাবে ত্বকচর্চা করেন রোজ আলিয়া

Alia Bhatt Skincare Routine: ইন্সটাগ্রামে সৌন্দর্যের রহস্য শেয়ার, দেখে নিন ভিডিওয় কী ভাবে ত্বকচর্চা করেন রোজ আলিয়া

Photo: Instagram

Photo: Instagram

Alia Bhatt Gives a Glimpse of Her Skincare Routine: প্রায় সাত মাস হয়েছে গিয়েছে, অভিনেত্রী তাঁর নিজের YouTube চ্যানেলে কোনও ভিডিও প্রকাশ করেননি।

  • Share this:

    #মুম্বই: সেলিব্রিটি হোক বা ইনফ্লুয়েনসার্স, তাঁদের মেকআপ, ত্বক পরিচর্চা, চুলের যত্ন নিয়ে সকলের কৌতূহল থাকে সীমাহীন। আর সেখানে যদি বলিউডের সুন্দরী অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt) তাঁর নিজের ঝকঝকে ত্বকের রহস্য তুলে ধরেন, তাহলে তো ভক্তদের খুশির সীমা থাকে না। বৃহস্পতিবার আলিয়া একটি ভিডিও শেয়ার করেছেন Instagram Reels-এর মাধ্যমে, যেখানে তাঁর ৫৪.৩ মিলিয়ন ফলোয়ার্সদের দেখিয়েছেন কীভাবে তিনি ত্বকের পরিচর্যা করেন। যদিও এটি টিজার মাত্র। পুরো ভিডিওটি অভিনেত্রী খুব শীঘ্রই তাঁর YouTube চ্যানেলে প্রকাশ করবেন। যেখানে তিনি খোলসা করবেন তাঁর ঝকঝকে ত্বকের পিছনে আসল রহস্য কী!

    প্রায় সাত মাস হয়েছে গিয়েছে, অভিনেত্রী তাঁর নিজের YouTube চ্যানেলে কোনও ভিডিও প্রকাশ করেননি। এবার সময় এসেছে চ্যানেলটিকে আবার দেখভাল করার। তাই অভিনেত্রী একটি Instagram Reel ভিডিওর মাধ্যমে তাঁর ফলোয়ার্সদের মনে করিয়ে দিয়েছেন সেই YouTube চ্যানেলটির কথা। ভিডিওটিতে আলিয়াকে নো মেক আপ লুকে দেখা গিয়েছে। আলিয়ার পরনে ছিল কালো রঙের একটি গ্রাফিক টি-শার্ট, সঙ্গে মাথার চুল শক্ত করে বাঁধা। ভিডিওটি শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই, আলিয়া তাঁর ফলোয়ার্সদের YouTube চ্যানেলে স্বাগত জনিয়েছেন। একটি শটে দেখা গিয়েছে, আলিয়া একটি ব্ল্যাক কিট ধরে বলছেন, “তোমাদের সকলকে আমার প্রিয় বন্ধুর সঙ্গে আলাপ করিয়ে দেব।’’ তার পর তিনি মুখের ত্বকের ওপর কিছু একটা স্প্রে করেন, আর তাঁর ঝুলি থেকে অন্য একটি প্রডাক্ট বের করেন। এছাড়াও আলিয়াকে একটি ফেসিয়াল মাসাজ টুল ব্যবহার করতেও দেখা গিয়েছে। একটি কসমেটিক্সের বটল ধরে আলিয়া বলেন "এটা হল আমার প্রিয় প্রডাক্ট"। ভিডিওটির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, “প্রথমে দরকার ত্বকের পরিচর্যা। এই শনিবার YouTube-এ আসছে নতুন একটি ভিডিও”। এই টিজারটি প্রকাশ হতেই লাইক কমেন্টের বন্যা বয়ে গিয়েছে।

    ত্বকের চর্চা ছাড়াও ফিটনেস সংক্রান্তও অনেক ছবি ও ভিডিও হামেশাই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন আলিয়া। তাঁর আগের Instagram পোস্টটিতে, আলিয়া নীল রঙের একটি জিম আউটফিট পরে ছবি শেয়ার করেন। সেই ছবিটির মাধ্যমে আলিয়া খোলসা করেছিলেন যে তিনি ফর্টি ডে ফিটনেস চ্যালেঞ্জ নিয়েছেন।

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Alia Bhatt, Bollywood

    পরবর্তী খবর