গাড়ি, বাড়ি সব গেল ! সাধারণ পোশাকে মুম্বইয়ের রাস্তায় টোটোতে রণবীর-আলিয়া !

গাড়ি, বাড়ি সব গেল ! সাধারণ পোশাকে মুম্বইয়ের রাস্তায় টোটোতে রণবীর-আলিয়া !

photo source Instagram

দু'জনে যে মাতিয়ে দিতে চলেছেন ভক্তদের, তা হালে ভাইরাল হওয়া কয়েকটা স্থিরচিত্র দেখেই বেশ টের পাওয়া যাচ্ছে!

  • Share this:

#মুম্বই: তাঁদের সম্পর্কের শুরুটা না কি হয়েছিল একসঙ্গে ছবিতে কাজ করতে গিয়ে। সেই সময়েই একে অপরের প্রেমে পড়ে যান আলিয়া ভাট (Alia Bhatt) আর রণবীর কাপুর (Ranbir Kapoor)। তার পর কত ঝড়ঝাপটাই না বয়ে গেল কাপুর পরিবার, বলিউড এবং দেশের উপর দিয়ে; কিন্তু যে ছবিতে একসঙ্গে কাজ শুরু করেছিলেন তাঁরা, সেটার শ্যুটিং আর শেষ হচ্ছেই না! কবে হবে, সে ভালো জানেন ছবির পরিচালক অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukerji)! তবে এক ফ্রেমের উপস্থিতির ব্রহ্মাস্ত্র নিয়ে কিন্তু এবার আলিয়া আর রণবীর তৈরি! হল-ই বা বিজ্ঞাপনের ছবি, তাঁরা দু'জনে যে মাতিয়ে দিতে চলেছেন ভক্তদের, তা হালে ভাইরাল হওয়া কয়েকটা স্থিরচিত্র দেখেই বেশ টের পাওয়া যাচ্ছে!

ছবিগুলো কিন্তু আলিয়া নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল মারফত শেয়ার করেননি। ওদিকে, রণবীর যে সোশ্যাল মিডিয়ায় থাকেন না, সেটাও অনেকেরই জানা! তাহলে এই ছবিগুলো শেয়ার করল কারা?

আলিয়া আর রণবীরের এই বিজ্ঞাপনের ছবির শ্যুটিংয়ের বেশ অনেকগুলো মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় আমাদের সবার সঙ্গে ভাগ করে নিয়েছে নায়কের এক ফ্যান ক্লাব, তার নাম রণবীর কাপুর ইউনিভার্স। তাদের শেয়ার করা ছবিতে একেবারে মধ্যবিত্ত ঘরের সাজে দেখা যাচ্ছে আলিয়াকে। তিনি পরে রয়েছেন একটা ডেনিম প্যান্ট, সবুজ কুর্তি। গলায় ঝুলছে গোলাপি দোপাট্টা। অন্য দিকে, রণবীরের সাজও বেশ সাদামাটা- সফেদ ট্র্যাকপ্যান্ট আর টি-শার্টে ভক্তদের নজর কেড়েছেন তিনি। যে ছবিগুলো শেয়ার করা হয়েছে, তার একেবারে শেষেরটায় দেখা যাচ্ছে আলিয়া আর রণবীরের হাতে পটাটো চিপসের খোলা প্যাকেট। সেটা থেকে আর পোস্টের ক্যাপশন থেকে বোঝা যাচ্ছে বেশ- চিপসের বিজ্ঞাপনে একসঙ্গে মুখ দেখাচ্ছেন তাঁরা।

আলিয়া আর রণবীর ছাড়াও এই ছবিতে দেখা যাচ্ছে বিজ্ঞাপনের ছবির ডিরেক্টরকেও, নায়িকা আর নায়কের সঙ্গে কখনও হাসিমুখে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তিনি; কখনও বা তাঁকে দেখা যাচ্ছে শ্যুটিংয়ের কোনও বিশেষ মুহূর্তের নির্দেশ দিতে!

সন্দেহ নেই, আলিয়া আর রণবীরের এই ছবিগুলো ভক্তদের মন মাতাবে। ঠিক যেমন ভাবে আলিয়া মন মাতিয়েছেন তাঁর বয়ফ্রেন্ডের। শোনা যাচ্ছে যে আলিয়ার প্রেমে এতটাই মজেছেন বলিউডের এই চকোলেট বয় যে প্রেমিকার ছবি দিয়ে নতুন বাড়ির একখানা ঘর সাজিয়ে তুলবেন তিনি! কেউ থাকবেন না সেই ঘরে, কেবল গ্যালারির মতো নানা রূপে দেওয়াল জুড়ে শোভা পাবে আলিয়ার হরেক মুহূর্তের ঝলক!

Published by:Piya Banerjee
First published:

লেটেস্ট খবর