টুইঙ্কল খান্নার এ কী ছবি পোস্ট করলেন ছেলে আরব! নেট দুনিয়ায় হাসির রোল

৫.৯ মিলিয়ন ফলোয়ার্সের মালকিন টুইঙ্কল প্রধানত স্বামী ও সন্তানদের সঙ্গেই ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়, তবে এবার তিনি যে বাউন্সার দিয়েছেন, তাতে কুপোকাৎ নেটিজেনরা

৫.৯ মিলিয়ন ফলোয়ার্সের মালকিন টুইঙ্কল প্রধানত স্বামী ও সন্তানদের সঙ্গেই ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়, তবে এবার তিনি যে বাউন্সার দিয়েছেন, তাতে কুপোকাৎ নেটিজেনরা

  • Share this:

#মুম্বই: সোশ্যাল মিডিয়ায় যথেষ্টই অ্যাকটিভ সুপারস্টার অক্ষয় কুমারের ঘরনী টুইঙ্কল খান্না। বরাবর-ই নিজের বুদ্ধিদীপ্ত এবং আকর্ষণীয় পোস্ট দিয়ে নেটিজেনদের মন জয় করে থাকেন প্রাক্তন বলিউড অভিনেত্রী। ৫.৯ মিলিয়ন ফলোয়ার্সের মালকিন টুইঙ্কল প্রধানত স্বামী ও সন্তানদের সঙ্গেই ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়, তবে এবার তিনি যে বাউন্সার দিয়েছেন, তাতে কুপোকাৎ নেটিজেনরা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে টুইঙ্কল খান্নার একটি ছবি যেখানে তাঁকে কার্যত রণমূর্তিতে দেখা যাচ্ছে। তাঁর মুখ ঢাকা চুল দিয়ে। কালো পোশাক পরিহিত টুইঙ্কলকে নিচু হয়ে কিছু করতে দেখা যাচ্ছে। সেই ছবিই চুপিসারে তুলে পরিবারিক চ্যাট বক্সে পোস্ট করেছেন অভিনেত্রীর ১৮ বছরের পুত্র আরব (Aarav)। ছবির সঙ্গে দুর্দান্ত ক্যাপশনও রীতিমতো সাড়া ফেলে দিয়েছে।

পরে ছবিটি নিজেই সোশ্যাল মিডিয়ায় ছেড়েছেন 'মিসেস ফানিবোনস'। জানিয়েছেন, তিনি বাড়ির বাগানে শারীরিক কসরৎ করছিলেন। সেই সময়ে তাঁর ১৮ বছরের ছেলে যে এই কাণ্ড ঘটাবেন, তা বুঝতেই পারেননি । সঙ্গে মজার ছলে এটাও লিখেছেন, এই রকম সন্তান থাকলে শত্রুর প্রয়োজন হয় না। তবে গোটা বিষয়টিতে তিনি বেশ আনন্দ পেয়েছেন, তাও জানাতে ভোলেননি টুইঙ্কল। আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবদের মজাদার প্রতিক্রিয়ায় ভরে গিয়েছে তাঁর কমেন্ট বক্স।

বলিউডের প্রথম সুপারস্টার রাজেশ খান্নার (Rajesh Khanna) কন্যা টুইঙ্কল একটা সময়ে ইন্ড্রাস্ট্রির সেরা নায়িকাদের মধ্যে একজন ছিলেন। এ প্রজন্মের অন্যতম সেরা নায়ক অক্ষয় কুমারের সঙ্গে তাঁর বিয়ে হয়। এর পর আর সিনেমা না করার সিদ্ধান্ত নেন টুইঙ্কল। ঘরনীর ভূমিকাতেও যে তিনি সুপারহিট, তা আর বলার অপেক্ষা রাখে না। অক্ষয় এবং টুইঙ্কলের প্রথম সন্তানের আরবের বয়স ১৮। তাঁদের আট বছরের এক কন্যা সন্তানও রয়েছে।

স্ত্রী টুইঙ্কল সরে গেলেও নিজে একের পর এক বড় বাজেটের সিনেমায় সই করে বলিউড কাঁপাচ্ছেন অক্ষয় কুমার। বর্তমানে একাধিক সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত সুপারস্টার। বচ্চন পাণ্ডে (Bachchan Pandey) এবং আনন্দ এল রাইয়ের আতরঙ্গি রে-তে দেখা যাবে অক্ষয় কুমারকে।

Published by:Rukmini Mazumder
First published: