অযোধ্যাতেই হবে 'রাম সেতু'র শ্যুটিং। অক্ষয়কে সব রকম সাহায্য করবেন যোগী !

অযোধ্যাতেই হবে 'রাম সেতু'র শ্যুটিং। অক্ষয়কে সব রকম সাহায্য করবেন যোগী !

প্রসঙ্গত, মঙ্গলবার রাতে মুম্বই এসেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

প্রসঙ্গত, মঙ্গলবার রাতে মুম্বই এসেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

  • Share this:

    #মুম্বই: অক্ষয় কুমার একের পর এক ছবির বা নতুন প্রোজেক্টের খবর দিয়েই চলেছেন। কয়েকদিন আগেই তিনি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টার শেয়ার করেছিলেন। 'রাম সেতু' ছবির পোস্টার। এখানে একেবারে অন্যরকম লাগছে অক্ষয়কে। এই ছবির শ্যুটিংয়ের জন্য যোগী আদিত্যনাথের সঙ্গে বৈঠক করেন অক্ষয়। যোগী সব রকম সহায়তার কথা জানিয়েছেন। এমনকি অযোধ্যাতেই শ্যুটিং হবে। যেকানে রাজা রামের ইতিহাস রয়েছে, সেখানেই হবে এই শ্যুটিং।

    প্রসঙ্গত, মঙ্গলবার রাতে মুম্বই এসেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তাঁর ২ দিনের মুম্বই সফরের প্রথমদিনই তাঁর সঙ্গে দেখা করেছেন বলিটাউনের 'খিলাড়ি' অক্ষয় কুমার। মূলত নয়ডায় ফিল্ম সিটি তৈরির বিষয়ে অক্ষয়ের সঙ্গে আলোচনা করতে তাঁকে ডেকে পাঠান যোগী ৷ পাশাপাশি অক্ষয় তাঁর আগামী ছবি রাম সেতুর স্ক্রিপ্ট নিয়েও আলোচনা করেছেন বলে জানা গিয়েছে। আলোচনার ফলও আশাবাদী বলে সূত্রের খবর৷

    অক্ষয় দীপাবলির সময় তাঁর আসন্ন ছবি রাম সেতু-র পোস্টার প্রকাশ করেছিলেন। সেখানে একটি ইংরেজি ক্যাপশনে তিনি লেখেন,এই দীপাবলিতে একটি সেতু তৈরি করে সমস্ত ভারতীয়দের চেতনায় ভগবান রামের আদর্শকে বাঁচিয়ে রাখার চেষ্টা করা হোক যা আগামী প্রজন্মকে উদ্বুদ্ধ করবে। এর সঙ্গে সকলকে শুভ দীপাবলির শুভেচ্ছা জানান তিনি৷ ছবিটির পরিচালক অভিষেক শর্মা, প্রযোজক অরুণা ভাটিয়া, ক্রিয়েটিভ প্রডিউসার বিক্রম মালহোত্রা এবং ডঃ চন্দ্রপ্রকাশ দ্বিবেদী। ২০২১-এ একাধিক ছবি অক্কির পাইপলাইনে যেমন বচ্চন পান্ডে, আটরঙ্গি রে, রক্ষা বাঁধন এবং পৃথ্বীরাজ।য় দীপাবলির সময় তাঁর আসন্ন ছবি রাম সেতু-র পোস্টার প্রকাশ করেছিলেন। সেখানে একটি ইংরেজি ক্যাপশনে তিনি লেখেন,এই দীপাবলিতে একটি সেতু তৈরি করে সমস্ত ভারতীয়দের চেতনায় ভগবান রামের আদর্শকে বাঁচিয়ে রাখার চেষ্টা করা হোক যা আগামী প্রজন্মকে উদ্বুদ্ধ করবে। এর সঙ্গে সকলকে শুভ দীপাবলির শুভেচ্ছা জানান তিনি৷ ছবিটির পরিচালক অভিষেক শর্মা, প্রযোজক অরুণা ভাটিয়া, ক্রিয়েটিভ প্রডিউসার বিক্রম মালহোত্রা এবং ডঃ চন্দ্রপ্রকাশ দ্বিবেদী।

    Published by:Piya Banerjee
    First published: