অযোধ্যার পথে অক্ষয়, এই সপ্তাহেই শুরু হবে রাম সেতুর শ্যুটিং

অযোধ্যার পথে অক্ষয়, এই সপ্তাহেই শুরু হবে রাম সেতুর শ্যুটিং

অযোধ্যার মাটি থেকেই অক্ষয় কুমার অভিনীত নতুন ছবি রাম সেতু (Ram Setu)-এর শ্যুটিং শুরু হচ্ছে।

অযোধ্যার মাটি থেকেই অক্ষয় কুমার অভিনীত নতুন ছবি রাম সেতু (Ram Setu)-এর শ্যুটিং শুরু হচ্ছে।

  • Share this:

#মুম্বই: সদ্য বচ্চন পাণ্ডের (Bachchan Pandey) শ্যুটিং শেষ করেছেন। বর্তমানে মলদ্বীপে পরিবার নিয়ে ছুটি কাটাচ্ছেন বলি-পাড়ার খিলাড়ি অক্ষয় কুমার (Akshay Kumar)। এবার তিনি সোজা পাড়ি দিচ্ছেন অযোধ্যার পথে। সম্ভবত ১৮ মার্চ অযোধ্যার মাটিতে পা রাখবেন তিনি। সেখানেই হবে রাম সেতু (Ram Setu)-র শ্যুটিং।

ছবির পরিচালক অভিষেক শর্মা (Abhishek Sharma) ও ক্রিয়েটিভ প্রডিউসার ড. চন্দ্রপ্রকাশ দ্বিবেদী (Chandraprakash Dwivedi) জানিয়েছেন, ১৮ মার্চ অযোধ্যায় পৌঁছচ্ছে শ্যুটিং ইউনিট। সেখানেই ছবির মহরত শটের শ্যুটিং হবে। অযোধ্যা ছাড়াও দেশের নানা প্রান্তে ছবির জন্য লোকেশন বাছা হয়েছে। তবে প্রায় ৮০ শতাংশ কাজ হবে মুম্বইতে। পরিচালকের কথায়, এই ছবিতে একদম অন্য লুকে দেখা যাবে অক্ষয়কে। একজন প্রত্নতত্ত্ববিদের ভূমিকায় দেখা যাবে তাঁকে। সেই মতো চুল ও পোশাকেও পরিবর্তন আনা হয়েছে। অক্ষয় ছাড়াও জ্যাকেলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez) ও নুসরত ভারুচাকে (Nushrratt Bharuccha) অভিনয় করতে দেখা যাবে ছবিতে।

এই বিষয়ে প্রযোজক বিক্রম মালহোত্রার (Vikram Malhotra) বক্তব্য, এখনও করোনার বাড়বাড়ন্ত রয়েছে। তাই বায়ো বাবল, রেগুলার চেক-আপ থেকে শুরু করে যাবতীয় প্রাথমিক স্বাস্থ্যবিধি মেনেই শ্যুটিং শুরু হবে। নিয়মিত ভাবে সেট স্যানিটাইজিংয়ের কাজ চলবে। পুরো বিষয়টির উপরে নজর রাখার জন্য একটি সংস্থাকে দায়িত্ব দেওয়া হয়েছে। সিনেমার গল্প, VFX, একাধিক লোকেশনের কথা মাথায় রেখে আগামী কয়েক মাস পুরো ইউনিটকে নানা প্রান্তে ছুটতে হবে। সেই অনুযায়ী সমস্ত পরিকল্পনা নেওয়া হয়েছে। ইতিমধ্যেই ছবির প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়ে গিয়েছে।

ঠিক কী গল্প বলবে রাম সেতু? বিক্রমের কথায়, তথ্য, বিজ্ঞান ও ইতিহাসের উপরে ভিত্তি করেই তৈরি হয়েছে এই ছবির চিত্রনাট্য। এর সঙ্গে ভারতের ধর্মীয় ও সাংস্কৃতিক মূল্যবোধের বিষয়টিকেও জোড়া হয়েছে। এই ছবির মধ্য দিয়ে আমাদের নতুন প্রজন্ম তাদের প্রাচীন ভারতকে জানতে পারবে। নিজেদের সুপ্রাচীন ঐতিহ্য সম্পর্কে জ্ঞান লাভ করতে পারবে।

সিনেমাটির প্রযোজনা করেছেন অরুণা ভাটিয়া (Aruna Bhatia) ও বিক্রম মালহোত্রা। প্রযোজনায় রয়েছে লাইকা প্রোডাকশন। এই বিষয়ে অক্ষয়ের বক্তব্য, রাম সেতু অতীত, বর্তমান ও ভবিষ্যতের প্রজন্মের মধ্যে একটি যোগসূত্র। আপাতত, ছবি মুক্তির অপেক্ষা!

Published by:Rukmini Mazumder
First published: