Akshay Kumar: বিনা পয়সায় অভিনয় শেখাবেন অক্ষয় কুমার ! মাস্টারক্লাসে যোগ দিলেই সুপারস্টার

photo source Instagram

Akshay Kumar: Instagram-এ অক্ষয় জানিয়েছেন, উৎসাহী শিল্পীদের জন্য তিনি SocialSwag-এ একটি মাস্টারক্লাসের আয়োজন করবেন।

  • Share this:

#মুম্বই: বলিউডের অন্যতম সুপারস্টার অক্ষয় কুমার (Akshay Kumar) সম্প্রতি এক মাস্টারক্লাস আয়োজন করার কথা জানিয়েছেন।

রিয়েল লাইফে অক্ষয় কোনও দিনই সে ভাবে অভিনয়ের প্রশিক্ষণ নিতে পারেননি। চারপাশের মানুষকে দেখেই পর্দায় নানান চরিত্রে অভিনয়ের ইন্সপিরেশন খুঁজে পেয়েছিলেন তিনি। গত বৃহস্পতিবার Instagram-এ অক্ষয় জানিয়েছেন, উৎসাহী শিল্পীদের জন্য তিনি SocialSwag-এ একটি মাস্টারক্লাসের আয়োজন করবেন।

Instagram-এ আরও একটি ভিডিও শেয়ার করে অক্ষয় তাঁর অভিনয় জীবন শুরুর সময়ের কথা বলেন, জানান কী ভাবে তিনি অভিনয় প্রশিক্ষণ ছাড়াই নিজেকে ধীরে ধীরে তৈরি করেছিলেন।

View this post on Instagram

A post shared by Akshay Kumar (@akshaykumar)

ওই ভিডিওতে অক্ষয় বলেন, “আমি আমার মতো নিজেকে তৈরি করেছি- এটাই আমার মেথড এবং চারপাশের মানুষই আমার অভিনয়ের ইন্সপিরেশন ছিল। এক মিনিটের একটা চরিত্রে অভিনয় করেও সারাজীবন আপনি স্মরণীয় হতে পারেন… সুতরাং আমি আজ আপনাদের সঙ্গে বলিউডে আমার ৩০ বছরের অভিনয় জীবনের অভিজ্ঞতা শেয়ার করব।”

তার পর তিনি আরও জানান, “আমি যখন কাজ শুরু করি তখন অভিনয় শেখার এত সুযোগ ছিল না। কিন্তু এখন সময় বদলে গিয়েছে। এখন আপনারা আমার মাস্টারক্লাসে যোগ দিতে পারেন। আমার ৩০ বছরের অভিনয় জীবনের সাক্‌সেস এবং আনসাক্‌সেস থেকে শিক্ষা নিতে পারেন।

এই মুহূর্তে অক্ষয় কাজ করছেন রক্ষা বন্ধন (Raksha Bandhan) সিনেমায়, এই ছবিতে ভূমি পেড়নেকর (Bhumi Pednekar) ও নুসরত ভারুচাও (Nushrratt Bharuccha) রয়েছেন।

কিছু দিন আগেই অক্ষয় প্রকাশ্যে আনেন যে এই ছবির চরিত্রের জন্য তিনি অনেকটাই ওজন বাড়িয়েছেন।

অক্ষয় বলছিলেন, “এই ভাবে একটা চরিত্রের জন্য ওজন বাড়ানো বা কমানোটা আমার কাছে বেশ এনজয়ের, কেননা এই প্রসেসটা আমি বেশ হেলদি ভাবে করি। একদম ন্যাচারাল ভাবেই আমি প্রায় ৫ কেজি ওজন বাড়িয়েছি।”

পরে আরও বলেছেন “এটা করতে গিয়ে মায়ের হাতের হালুয়া খাওয়ার স্বপ্ন পূরণ হয়ে গিয়েছে। হোয়াট আ ব্লেসিং”!

রক্ষা বন্ধন ছাড়াও অক্ষয়কে আগামী দিনে দেখা যাবে সূর্যবংশী (Sooryavanshi), পৃথ্বীরাজ (Prithviraj), বেল বটম (Bell Bottom), রাম সেতু (Ram Setu) এবং বচ্চন পান্ডের (Bachchan Pandey) মতো ছবিতে।

Published by:Piya Banerjee
First published: