Home /News /entertainment /
Akshay Kumar : রাজনীতিতে যোগ দিচ্ছেন অক্ষয়? পরিকল্পনা কী? জল্পনায় মুখ খুললেন স্বয়ং অভিনেতা

Akshay Kumar : রাজনীতিতে যোগ দিচ্ছেন অক্ষয়? পরিকল্পনা কী? জল্পনায় মুখ খুললেন স্বয়ং অভিনেতা

রাজনীতিতে যোগ দিচ্ছেন অক্ষয়? পরিকল্পনা কী?

রাজনীতিতে যোগ দিচ্ছেন অক্ষয়? পরিকল্পনা কী?

Akshay Kumar : তাহলে কি একেবারে সরাসরি রাজনীতিতে যোগ দিচ্ছেন অভিনেতা? এই বিষয়টি নিয়ে বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছে।

  • Share this:

    #মুম্বই: অভিনেতা অক্ষয় কুমারের রাজনৈতিক মতামত সম্পর্কে অনেকেই অবগত। তাঁকে বিভিন্ন বিষয়ে মতামত রাখতেও দেখা গিয়েছে। কিন্তু এবার প্রশ্ন উঠছে, তাহলে কি একেবারে সরাসরি রাজনীতিতে যোগ দিচ্ছেন অভিনেতা? এই বিষয়টি নিয়ে বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছে। আর এবার সেই প্রশ্নের উত্তরই সাফ জানালেন বলিউডের খিলাড়ি।

    কিছুদিন আগেই লন্ডনের একটি ইভেন্টে উপস্থিত ছিলেন। সেখানেই তাঁকে জিজ্ঞাসা করা হয় রাজনীতি সম্পর্কে। প্রশ্ন করা হয়, খুব শীঘ্রই কি রাজনীতির ময়দানে দেখা যাবে অক্ষয়কে? লন্ডনে একটি বই উদ্বোধনের অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি। অক্ষয় জানান, তাঁর রাজনীতিতে যোগ দেওয়া নিয়ে তাঁর কোনও পরিকল্পনা নেই। আপাতত তিনি ছবি বানিয়েই তিনি খুশি থাকতে চান।

    অক্ষয় বলছেন, "ছবি বানিয়েই আমি খুব খুশি। একজন অভিনেতা হিসেবে সমাজে যা করণীয় আমি যতটা সম্ভব করি। আমি ১৫০টা ছবির প্রযোজনা করেছি। তার মধ্যে আমার খুব কাছের ছবি রক্ষা বন্ধন। আমি বাণিজ্যিক ছবির প্রযোজনা করি। কখনও সেই ছবির মধ্যে কোনও সামাজিক বিষয়ও থাকে। বছরে তিন-চারটে ছবির প্রযোজনা করি।"

    আরও পড়ুন- নখ বলে দেবে শরীরে বিপদ বাসা বেঁধেছে কি না! এই লক্ষণগুলি দেখলেই ক্যানসারের পরীক্ষা করান

    এর আগেও ২০১৯ সালে অক্ষয়কে রাজনীতিতে যোগ দেওয়া সম্পর্কে জিজ্ঞাসা করা হয়। তখনও তিনি বলেছিলেন, কোনও দিনই তাঁর রাজনীতিতে যোগ দেওয়ার ইচ্ছে নেই। ছবির মাধ্যমেই দেশের জন্য তিনি কিছু করতে চান বলে জানিয়েছিলেন।

    এই মুহূর্তে আনন্দ এল রাই পরিচালিত রক্ষা বন্ধন ছবি নিয়ে ব্যস্ত অক্ষয়। তিনিই ছবির প্রযোজক। ছবিতে অক্ষয়কে এক বড় দাদার চরিত্রে দেখা যাবে, যে নিজের বোনের বিয়ে দেওয়ার চেষ্টা করছে। ছবিতে পণপ্রথা একটি গুরুত্বপূর্ণ বিষয়। এবছরে এটিই অক্ষয়ের তৃতীয় প্রযোজিত ছবি। এর আগে বচ্চন পান্ডে ও সম্রাট পৃথ্বীরাজ-এর প্রযোজনা করেছেন তিনি। কিন্তু দুটি ছবিই বক্স অফিসে সেভাবে ভাল ফল করেনি।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Akshay Kumar

    পরবর্তী খবর