গোপনে যোগাযোগ রাখেন অক্ষয় কুমার, খিলাড়ির 'খেলা' প্রকাশ্যে আনলেন কঙ্গনা

গোপনে যোগাযোগ রাখেন অক্ষয় কুমার; এবার খিলাড়ির খেলার কথা প্রকাশ্যে আনলেন কঙ্গনা!

কঙ্গনা জানান, আলিয়া ভাট, দীপিকা পাডুকোন-এর মতো তারকাদের ছবির প্রশংসা যে ভাবে প্রকাশ্যে করা হয়, সেখানে অক্ষয় কুমারের মতো বড় তারকারাও 'মুভি মাফিয়া'-র নজর এড়িয়ে তাঁর ছবির খোলামেলা ভাবে প্রশংসা করতে পারেন না!

  • Share this:

#মুম্বই: বলিউডে এখন 'মুভি মাফিয়া রাজ' চলছে বলে দাবি করলেন বলিউডের ক্যুইন কঙ্গনা রানাউত (kangana Ranaut)। বুধবার তিনি জানান, অক্ষয় কুমার (Akshay Kumar) এবং অন্যান্য বড় তারকারা তাঁর আসন্ন ছবি থালাইভি-র (Thalaivi) ট্রেলার দেখে প্রশংসা করেছেন, তবে সেটা প্রকাশ্যে নয়- গোপনে। কঙ্গনা বলেন অক্ষয় কুমার নাকি ফোন করে তাঁকে বাহবা জানিয়েছেন। তিনি আরও জানান, আলিয়া ভাট (Alia Bhatt), দীপিকা পাডুকোন-এর (Deepika Padukone) মতো তারকাদের ছবির প্রশংসা যে ভাবে প্রকাশ্যে করা হয়, সেখানে অক্ষয় কুমারের মতো বড় তারকারাও 'মুভি মাফিয়া'-র নজর এড়িয়ে তাঁর ছবির খোলামেলা ভাবে প্রশংসা করতে পারেন না!

অক্ষয়ের কাছ থেকে কাজের প্রশংসা পাওয়ার পর কঙ্গনা একটি ট্যুইট করেন। যেখানে লেখা ছিল, "বলিউডে এতটাই প্রতিকূল পরিস্থিতি হয়েছে, আমার প্রশংসা যে করবে তাঁকে সমস্যায় পড়তে হতে পারে, @akshaykumar আমার নতুন ছবি @Thalaivithefilm ট্রেলার দেখে প্রশংসা করেছেন।" তবে আলিয়া ও দীপিকার ছবিগুলি প্রশংসিত হয় খোলামেলা ভাবে। তাঁর ক্ষেত্রে তা হয় না, কারণ বলিউডে এখন ‘মুভি মাফিয়া রাজ’ চলছে। তিনি আরও লেখেন, “এই ইন্ডাট্রিতে শিল্পীরা নিজেদের অভিনয় তুলে ধরে, এখানে রাজনীতির কোনও জায়গা নেই। আমার রাজনৈতিক দৃষ্টিভঙ্গি এবং আধ্যাত্মিকতা আমাকে এই সব হুমকি, হয়রানি এবং বিচ্ছিন্নতার সংস্কৃতি শেখায়নি। কিন্তু যদি কেউ এই সব করে, তাহলে নিঃসন্দেহে আমি জিতব”।

https://twitter.com/KanganaTeam/status/1379829603422728192?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1379829603422728192%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_c10&ref_url=https%3A%2F%2Fwww.news18.com%2Fnews%2Fmovies%2Fakshay-kumar-secretly-praised-thalaivi-due-to-movie-mafia-terror-claims-kangana-ranaut-3617897.html

থালাইভি (Thalaivi) ছবিতে প্রয়াত রাজনীতিক জে জয়ললিতার (J Jayalalithaa) সম্পূর্ণ জীবনসংগ্রামের চিত্রায়ন করা হয়েছে। ছবিতে এমজি রামচন্দ্রনের (MG Ramachandran) চরিত্রে থাকছেন অরবিন্দ স্বামী (Arvind Swami), এম করুণানিধির (M Karunanidhi) চরিত্রে  প্রকাশ রাজ (Prakash Raj), সোভান বাবুর (Sobhan Babu) চরিত্রে যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta) এবং জয়ললিতার মা সন্ধ্যা-র (Sandhya) চরিত্রে অভিনয় করেছেন ভাগ্যশ্রী (Bhagyashree)। অনেকগুলো ভাষায় এই ছবি মুক্তি পাবে, প্রযোজনা করেছেন বিষ্ণু বর্ধন (Vishnu Vardhan) ও শৈলেশ আর সিং (Shailesh R Singh)। ছবিটির স্ক্রিপ্ট লিখেছেন খ্যাতিমান লেখক কেভি বিজয়েন্দ্র প্রসাদ (KV Vijayendra Prasad), যিনি বাহুবলীর চিত্রনাট্য লিখেছেন। ছবিতে দুই মুখ্য চরিত্রে অভিনয় করেছেন পূর্ণা (Poorna) ও মধু (Madhoo)। অভিনেত্রী জয়ললিতা থেকে তামিল রাজনীতির সর্বোচ্চ স্থান দখলকারী, মুখ্যমন্ত্রী জয়ললিতা তথা এআইএডিএমকে সুপ্রিমোর জীবনের অজানা কাহিনি ফুটে উঠবে ‘থালাইভি’তে।

Published by:Rukmini Mazumder
First published: