Dhoom-4-এ অক্ষয় কুমার? সলমন খানের সঙ্গে? দুটো শব্দে উত্তর দিয়ে গেলেন 'খিলাড়ি'

একচেটিয়া নায়কের জায়গা ছবিতে ধরে রাখার জন্যই কি তিনি সলমন খানের সঙ্গে ধুম ৪ (Dhoom 4)-এ অভিনয় করবেন?

একচেটিয়া নায়কের জায়গা ছবিতে ধরে রাখার জন্যই কি তিনি সলমন খানের সঙ্গে ধুম ৪ (Dhoom 4)-এ অভিনয় করবেন?

  • Share this:

#মুম্বই: অক্ষয় কুমারের (Akshay Kumar) সঙ্গে কি যশ রাজ ফিল্মসের (Yash Raj Films) কোনও রকম মনোমালিন্য আছে?

তেমন একটা গুজব ঘুরে বেড়ায় বটে বলিউডের বাতাসে। যশ রাজ ফিল্মসের সঙ্গে যে কয়েকটা ছবি করেছেন নায়ক, তা-ও প্রকারান্তরে সেই মনোমালিন্যের গুজবের আগুনে ঘি ঢালে! কেন না, বলিউডের এই ডাকসাইটে প্রযোজনা সংস্থার ব্যানারে অক্ষয় এর আগে যে যে কাজ করেছেন, তার কোনওটাতেই তিনি একা নায়কের ভূমিকায় ছিলেন না! ১৯৯৪ সালের ইয়ে দিল্লাগি (Yeh Dillagi) ছবিত তিনি স্ক্রিন ভাগ করেছিলেন সইফ আলি খানের (Saif Ali Khan) সঙ্গে, ১৯৯৭ সালের দিল তো পাগল হ্যায় (Dil To Pagal Hai) ছবিতে তিনি থাকলেও নায়কের ভূমিকাটা পেয়েছিলেন শাহরুখ খান (Shah Rukh Khan)। আবার ২০০৮ সালের টশন (Tashan) ছবিতেও তিনি একা নেই, সঙ্গে ছিলেন সইফ আর অনিল কাপুর (Anil Kapoor)! এই ২০২১ সালে এসে একমাত্র যশ রাজ ফিল্মসের পৃথ্বীরাজ (Prithviraj) ছবিতেই তিনি পেয়েছেন একচ্ছত্র নায়কের চরিত্র! প্রযোজনা সংস্থার এই একচেটিয়া নায়কের জায়গা ছবিতে ধরে রাখার জন্যই কি তিনি সলমন খানের (Salman Khan) সঙ্গে ধুম ৪ (Dhoom 4) ছবিতে কাজ করতে ইচ্ছুক নন?

আসলে দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে খবর- ধুম ৪ ছবিতে একসঙ্গে কাজ করতে চলেছেন অক্ষয় আর সলমন! এক ভক্ত সোশ্যাল মিডিয়ায় ছবির একটা ফার্স্ট লুক পোস্টার শেয়ার করেছেন, সেখানে লেখা আছে যে সলমন খান ধুম ৪ ছবিতে কাজ করছেন! এটা ভক্তের নিজের ফটোশপ করা শিল্প না কি সত্যিই যশ রাজ ফিল্মসের ঘোষণা, তা বোঝা দায়! কেন না, যশ রাজ ফিল্মস বা সলমন খান, কেউই এই ব্যাপারে আনুষ্ঠানিক কোনও ঘোষণা করেননি! তেমনই আবার আরেক ভক্ত অক্ষয় কুমারের সমর্থনে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়েছেন যে নায়কের সঙ্গে ধুম ৪ ছবিতে কাজ করা নিয়ে প্রযোজনা সংস্থার কথাবার্তা চলছে, খুব তাড়াতাড়িই এই ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা করা হবে। প্রযোজনা সংস্থার তরফ থেকে এই নিয়ে এখনও পর্যন্ত কিছু ঘোষণা করা হয়নি ঠিকই, তবে অক্ষয় সাম্প্রতিক এক সাক্ষাৎকারে প্রশ্নটা তুলতেই মুখ খুললেন!

"ধুম ৪ নিয়ে বাতাসে যে সব কথা উড়ে বেড়াচ্ছে, তার পরিপ্রেক্ষিতে আমার কেবল দুটো শব্দ বলার আছে- ফেক নিউজ", সংক্ষেপে যা বোঝানোর তা স্পষ্ট করে দিয়েছেন নায়ক! তবে সলমন যেহেতু এখনও এই প্রসঙ্গে কোনও বিবৃতি দেননি, তাই খবরের কতটা সত্যি আর কতটা মিথ্যা, সে নিয়ে ধন্দ থেকেই যাচ্ছে!

First published: