corona virus btn
corona virus btn
Loading

বলিউডে শ্যুটিং শুরু অক্ষয়ের হাত ধরে

বলিউডে শ্যুটিং শুরু অক্ষয়ের হাত ধরে

বলিউড চালু করার দায়িত্ব নিলেন অক্ষয় কুমার।

  • Share this:

#মুম্বই: টলিপাড়ায় শ্যুটিং শুরু হয়েছে, বেশ কয়েকদিন হল। ধারাবাহিক-এর শ্যুটিংও চলছে জোর কদমে। মুম্বই নগরীতে ছোট পর্দার কাজ শুরু হলেও, ছবির শ্যুটিং এখনও চালু হয়নি। বলিউড চালু করার দায়িত্ব নিলেন অক্ষয় কুমার। তাঁর ছবি বেলবটম-এর শ্যুটিং শুরু হতে চলেছে আর কয়েক দিনের মধ্যেই। মুম্বইয়ে নয় একেবারে আউটডোরে দলবল নিয়ে শ্যুটিং শুরু করেবন খিলাড়ি কুমার।  এর আগে আর বাল্কির সঙ্গে একটি সরকারি বিজ্ঞাপনের শ্যুটিং করেছেন অভিনেতা।

অগাস্ট মাসের গোড়ার দিকেই অক্ষয় কুমার, বাণী কাপুর, লারা দত্ত, হুমা কুরেশি ও কলাকুশলী সহ ছোট্ট একটা টিম উড়ে যাবে ইউকে-এর উদ্দেশ্যে। সমস্ত বিধি-নিষেধ মেনে শ্যুটিং করা হবে বলে জানিয়েছেন ছবির নির্মাতারা। মুম্বইয়ের বেশ কিছু জায়গায় এখনও লকডাউন চলছে। তার ওপর অমিতাভ বচ্চন সহ বেশ কিছু বলিউড তারকা করোনায় আক্রান্ত। এই সময় আউটডোর শ্যুটিং তাও বিদেশে একেবারে ঝুঁকি যে নেই, তা বলা চলে না।

তবে প্রযোজনা সংস্থা থেকে জানানো হয়েছে, সব রকম উপযুক্ত পদক্ষেপ নিয়েই কাজ শুরু করা হবে। ফেস শিল্ড, মাস্ক, স্যানিটাইজার এসব তো থাকবেই। পাশাপাশি একধরনের বিশেষ ঘড়ির ব্যবস্থা করা হয়েছে, যা সকল ক্রু মেম্বারকে পরতে হবে। এই ঘড়ির দ্বারা, অক্সিজেন লেভেল, শরীরের তাপমাত্রা, রক্তচাপ, পালস রেট ও স্ট্রেস লেভেল মাপা যাবে। একটি ড্যাশ বোর্ড তৈরি করা হয়েছে, কারও স্বাস্থ্যের অবনতি ঘটলে তা সঙ্গে সঙ্গে ড্যাশ বোর্ডে দেখা যাবে। সামাজিক দূরত্ব বজায় রেখেই কাজ করা হবে। শুধু তাই নয়, সেট-এ সবসময় থাকবেন করোনা বিশেষজ্ঞ একজন চিকিৎসক।

রঞ্জিত এম তিওয়ারি পরিচালিত 'বেলবটম' ৮০ দশকের নায়ক পরভেজ শেইখের জীবন অবলম্বনে তৈরি। ২০২১ সালের ২রা এপ্রিল মুক্তি পাওয়ার কথা এই ছবির।

Published by: Akash Misra
First published: July 28, 2020, 8:37 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर