বচ্চন পরিবারে খুশির আমেজ, ফের মা হচ্ছেন ঐশ্বর্য ? নায়িকার সদ্য তোলা ছবি ঘিরে তোলপাড়

বচ্চন পরিবারে খুশির আমেজ, ফের মা হচ্ছেন ঐশ্বর্য ? নায়িকার সদ্য তোলা ছবি ঘিরে তোলপাড়

২০১১ সালের ১৬ নভেম্বর প্রথমবার মা হন অ্যাশ

  • Share this:

#মুম্বই: বচ্চন পরিবারে খুশির আমেজ, ফের মা হচ্ছেন ঐশ্বর্য ? এই মুহূর্তে বলিটাউনের অলিতে গলিতে কান পাতলেই শোনা যাচ্ছে এই জল্পনা-কল্পনা! কিন্তু আচমকা ?

সূত্রপাত, মুকেশ আম্বানি ও নীতা আম্বানি-র 'গালা' পার্টি থেকে! সম্প্রতি অভিষেকের সঙ্গে ঝা-চকমকে পার্টিতে হাজির ছিলেন অ্যাশ! সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা লাল-সোনালী কম্বিনেশনের আনারকলিতে আগাগোড়া ট্র্যাডিশনাল অবতারে ঝলমলাচ্ছিলেন 'যোশ' স্টার! কিন্তু পার্টিতে তোলা তাঁর কয়েকটি ছবি জোর জল্পনা সৃষ্টি করেছে ! ছবিগুলিতে দেখা যাচ্ছে, লাল দুপাট্টা টেনে পেট থুরি 'বেবি বাম্প' ঢেকে রেখেছেন ঐশ্বর্য। নেটিজেনদের দাবি, অ্যাশের বেবি বাম্প যথেষ্ট স্পষ্ট! যদিও অনেকেই বলছেন, পোশাকের ফ্যাব্রিক বা ক্যামেরার অ্যাঙ্গেলের জন্য অ্যাশের পেট স্বাভাবিক সময়ের থেকে একটু বেশিই স্ফিত লাগছিল, কিন্তু বেশিরভাগের দাবি, দ্বিতীয়বার সন্তানের মা-বাবা হতে চলেছেন অভিষেক, ঈশ্বর্য! খুব তাড়াতাড়িই বচ্চন পরিবারে আসতে চলেছে নয়া অতিথি!

২০১১ সালের ১৬ নভেম্বর প্রথমবার মা হন অ্যাশ। ঘর আলো করে আসে ফুটফুটে পরী আরাধ্যা। এরপর কেটে গিয়েছে ৮টা বছর! এবার আরাধ্যার খেলার নতুন সঙ্গী এলে মন্দ কী ? যদিও ঐশ্বর্য বা অভিষেক, কেউই এই বিষয়ে মুখ খোলেননি।

First published: 06:45:43 PM Nov 18, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर