• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • AISHWARYA RAI BACHCHAN PREGNANT AGAIN THE ACTRESS HIDING BABY BUMP IN PICTURES SANJ

Aishwarya Rai Bachchan : ঐশ্বর্য রাই বচ্চন কি দ্বিতীয়বার মা হতে চলেছেন? ছবিতে 'বেবি-বাম্প'! জোর গুঞ্জন বলিউডে

'বেবি বাম্পের' ছবি ঘিরে তুঙ্গে গুঞ্জন

Aishwarya Rai Bachchan : ২০১১ সালে জন্ম হয় ঐশ্বর্য ও অভিষেকের একমাত্র মেয়ে আরাধ‍্যার (Aradhya)। এবার শোনা যাচ্ছে দ্বিতীয়বার মা হতে চলেছেন বলিসুন্দরী।

  • Share this:

    #মুম্বই : একদা বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan), বলিউডে অন‍্যতম জনপ্রিয় ও ব‍্যক্তিত্বময়ী অভিনেত্রী। বিশ্বসুন্দরীর তকমা পাওয়া থেকে শুরু করে বলিউডে প্রবেশ। পরে ২০০৭ সালে অভিষেক বচ্চনকে বিয়ে করে বচ্চন পরিবারের পুত্রবধূ হন ঐশ্বর্য। ২০১১ সালে জন্ম হয় ঐশ্বর্য ও অভিষেকের একমাত্র মেয়ে আরাধ‍্যার (Aradhya)। এবার শোনা যাচ্ছে দ্বিতীয়বার মা হতে চলেছেন বলিসুন্দরী।

    হঠাৎ এমন গুঞ্জনের কারণ কী? আসলে সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল ঐশ্বর্যর কয়েকটি সাম্প্রতিক ছবি দেখেই এমন খবর ছড়িয়েছে নেটমহলে। অতি সম্প্রতি ঐশ্বর্য ও মেয়ে আরাধ‍্যাকে নিয়ে পুদুচেরিতে দক্ষিণী অভিনেতা আর সরথকুমারের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন অভিষেক বচ্চন। অভিনেতা ও তাঁর দুই মেয়ে বরলক্ষ্মী ও পূজা সরথকুমারের সঙ্গে বচ্চন পরিবারের কিছু ছবি ভাইরাল হয়েছে নেটমাধ‍্যমে।

    সরথকুমার কন‍্যা বরলক্ষ্মী ছবিগুলি শেয়ার করেছেন সোশ‍্যাল মিডিয়ায়। এদিন কালো পোশাকে দেখা গিয়েছে ঐশ্বর্যকে। তাঁর ওজনও কিছুটা বেড়েছে বলে বোঝা যাচ্ছে ছবিতে। তবে নেটিজেনদের চোখ আটকেছে ঐশ্বর্যর সম্ভাব‍্য বেবি বাম্পে। এক হাত দিয়ে কিছুটা আড়াল করার চেষ্টায় রয়েছেন অভিনেত্রী। অপর একটি ছবিতে সবার পেছনে দাঁড়িয়ে লেন্সবন্দি হয়েছেন তিনি।

    এই ছবিগুলি দেখেই নেটজনতার একাংশের দাবি ফের মা হতে চলেছেন ঐশ্বর্য। ছবিতে তাঁর বেবি-বাম্প বেশ স্পষ্ট। সম্ভবত আরাধ‍্যার পর নতুন সদস‍্য আসছে বচ্চন পরিবারে। আবার অনেকেই লিখেছেন ঐশ্বর্য বহুদিন হল অভিনয় জগৎ থেকে দূরে রয়েছেন। উপরন্তু দীর্ঘ লকডাউনে ওজন বাড়াটা অস্বাভাবিক নয়। বরং পঞ্চাশের দোড়গোড়ায় এসে এখনো যে শরীরের বাঁধন অটুট রেখেছেন ঐশ্বর্য তার জন‍্য রীতিমতো প্রশংসার দাবিদার তিনি।

    নেটিজেনদের জল্পনা কল্পনা চললেও এখনও পর্যন্ত এই বিষয়ে কোনো মন্তব‍্য করেননি বচ্চন পরিবারের কেউই। অবশ‍্য এমন গুঞ্জন যে এই প্রথম উঠছে এমনটা কিন্তু নয়। এর আগেও বেবি বাম্প নিয়ে ঐশ্বর্যর একটি চরম লাস‍্যময়ী ছবি ভাইরাল।হয়েছিল। কিন্তু পরে জানা যায় সেটি আরাধ‍্যার জন্মের সময়কার ছবি।

    Published by:Sanjukta Sarkar
    First published: