• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Aindrila Sharma : 'ঐন্দ্রিলার হাসির জন্য সহস্রবার হারতে রাজি', সব্যসাচীর পোস্টে আবেগপ্রবণ নেটিজেন

Aindrila Sharma : 'ঐন্দ্রিলার হাসির জন্য সহস্রবার হারতে রাজি', সব্যসাচীর পোস্টে আবেগপ্রবণ নেটিজেন

'ঐন্দ্রিলার হাসির জন্য সহস্রবার হারতে রাজি', সব্যসাচীর পোস্টে আবেগপ্রবণ নেটিজেন

'ঐন্দ্রিলার হাসির জন্য সহস্রবার হারতে রাজি', সব্যসাচীর পোস্টে আবেগপ্রবণ নেটিজেন

Aindrila Sharma : লড়াইয়ে ঐন্দ্রিলার সঙ্গে সব সময়ে পাশে রয়েছেন তাঁর প্রিয় বন্ধু তথা অভিনেতা সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)।

  • Share this:

    #কলকাতা: ক্যান্সারের সঙ্গে লড়াই করছেন ছোটপর্দার অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। ক্যান্সারের অস্ত্রোপচার ও তার পরে কেমোথেরাপির জন্য শারীরিক ধকলও গিয়েছে বহু। তবে এই লড়াইয়ে ঐন্দ্রিলার সঙ্গে সব সময়ে পাশে রয়েছেন তাঁর প্রিয় বন্ধু তথা অভিনেতা সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। প্রতি মুহূর্তে ঐন্দ্রিলার পাশে থেকে মনোবল বাড়িয়ে চলেছেন তিনি। মাঝে মধ্যে সোশ্যাল মিডিয়ায় ঐন্দ্রিলাকে নিয়ে কলমও ধরেন সব্য়সাচী। আজ একটি ভিডিও পোস্ট করলেন তিনি।

    ছ'মাস আগে রেকর্ড করা এই ভিডিও সব্যসাচী পোস্ট করতেই নেটিজেনার আবেগপ্রবণ হয়ে পড়েন। ভিডিওয় দেখা যাচ্ছে, ঐন্দ্রিলা (Aindrila Sharma) ও সব্যসাচী নাচছেন। কেমোথেরাপির পরে ঐন্দ্রিলা কতটা শারীরিক ভাবে দুর্বল হয়ে পড়েছিলেন তা এই ভিডিওয় স্পষ্ট। কিন্তু তবুও তাঁর মুখে হাসি মুগ্ধ করেছে নেটিজেনকে। পাশাপাশি সব্যসাচী তাঁকে যেভাবে আগলে রেখেছেন তার জন্য তাঁকেও কুর্ণিশ জানিয়েছেন অনেকে।

    আরও পড়ুন- 'খড়কুটো'কে পিছনে ফেলে দিল 'খুকুমণি'! টিআরপি তালিকায় প্রথম দশে নেই 'শ্রীময়ী'

    ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে সব্যসাচী (Sabyasachi Chowdhury) লিখছেন, "ভিডিওটি প্রায় ছয় মাস আগে ওর মায়ের ফোনে তোলা, সদ্য অস্ত্রোপচার হয়েছে তখন, ভালো করে হাঁটার ক্ষমতা নেই অথচ মাঝরাতে উনি নাচবেন। আমরা দুজন একেবারেই ভিন্ন মেরুর মানুষ। ছোট থেকেই ও নৃত্য পটিয়সী, আর এদিকে নাচের বিষয়ে আমার দুটি ঠ্যাঙই অকেজো। গান চালিয়ে বললো, 'আমি অসুস্থ হলেও তোমায় ঠিক হারিয়ে দেব'। " সঙ্গে অভিনেতা আরও লিখছেন, "হেহে, আমি তো কবেই হেরে গেছি। তবে এই হাসিটুকুর জন্য আমি আরো সহস্রবার হারতে রাজি আছি।"

    আরও পড়ুন- ক্যাটরিনা-ভিকির বিয়ের আসরে গোপনীয়তা বজায় রাখতে বড় নিষেধাজ্ঞা

    অন্যান্য বারের মতোই এই পোস্টটিও দ্রুত ভাইরাল হয় সোশ্যালে। আর তার জন্য কমেন্টে সব্যসাচী লিখেছেন, "বেশ কয়েক মাস আগে আগুপিছু না ভেবেই ওকে নিয়ে লিখতে শুরু করেছিলাম। তোমরা যারা ওকে প্রতিনিয়ত ভালোবাসা এবং শুভেচ্ছা জানিয়েছো, তাদের প্রত্যেককে ধন্যবাদ।"কিছুদিন আগেই আরও একটি পোস্টে সব্যসাচী জানিয়েছিলেন আগের থেকে কিছুটা ভালো আছেন ঐন্দ্রিলা (Aindrila Sharma)। সুস্থ হচ্ছেন তিনি। পুজোর সময়ে সব্যসাচীর সঙ্গে একদিন বেরিয়েছিলেন অভিনেত্রী।

    Published by:Swaralipi Dasgupta
    First published: