মেয়েকে নিয়ে বিরাটের খেলা দেখতে গুজরাতে অনুষ্কা, হোটেল থেকে শেয়ার করলেন ছবি !

মেয়েকে নিয়ে বিরাটের খেলা দেখতে গুজরাতে অনুষ্কা, হোটেল থেকে শেয়ার করলেন ছবি !

স্বামী বিরাট কোহলির (Virat Kohli) খেলা দেখতে গুজরাতে পৌঁছে গিয়েছেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)!

স্বামী বিরাট কোহলির (Virat Kohli) খেলা দেখতে গুজরাতে পৌঁছে গিয়েছেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)!

  • Share this:

#আহমেদাবাদ: গুজরাতের আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে খেলা কি এবার জমে উঠতে চলেছে? ভারত আর ইংল্যান্ডের টেস্ট ম্যাচ সিরিজের চতুর্থ খেলার যদি বলতে হয়, তাহলে এখনই এই নিয়ে কোনও মন্তব্য করা উচিত হবে না। বড় জোর কল্পনা করা যেতে পারে মাত্র! আর সেই কল্পনার পারদই এবার আরও এক ধাপ চড়ল! কেন না, জানা গিয়েছে যে স্বামী বিরাট কোহলির (Virat Kohli) খেলা দেখতে গুজরাতে পৌঁছে গিয়েছেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)!

তা, বলিউডের এই ডাকসাইটে নায়িকা কি মেয়েকেও সঙ্গে করে নিয়ে গিয়েছেন? এই ব্যাপারে অবশ্য কল্পনার কোনও অবকাশ নেই! জানা গিয়েছে যে মেয়ে বামিকা কোহলি (Vamika Kohli) মায়ের সঙ্গেই আছে, কোল আলো করে! তাকে বড় একটা কাছছাড়া করছেন না অনুষ্কা। মেয়েকে নিয়ে বেশিরভাগ সময়টাই তাঁর কাটছে হোটেলের ঘরে। সবরমতী নদীর তীরের গুজরাতের এক পাঁচতারা হোটেলে আপাতত রয়েছেন বামিকাকে নিয়ে অনুষ্কা।

ছবিটি শেয়ার করেছেন অনুষ্কা। ছবিটি শেয়ার করেছেন অনুষ্কা।

নিজের Instagram Story-তে তার একটা মুহূর্ত সবার সঙ্গে শেয়ার করে নিয়েছেন অনুষ্কা। ছবিটা তোলা হয়েছে হোটেলের জানলা থেকে। সামনে দেখা যাচ্ছে শহরের নকশা আর সবরমতী নদীর প্রবাহ। নদীর জলে এসে পড়েছে চিকচিকে রোদ। ছবির উপরে লিখে দিয়েছেন নায়িকা- গুড মর্নিং!

আর ঠিক এই জায়গা থেকে দেখা দিয়েছে ভক্তদের মধ্যে তীব্র কৌতূহল! অনুষ্কা তো সাধারণত খেলার সময়ে মাঠে হাজির থাকেন। সেই জন্যই তিনি মাঝে মাঝেই স্বামীর সঙ্গে বেরিয়ে পড়েন ভারতীয় ক্রিকেট দলের হরেক গন্তব্যে। কখনও দেশে, কখনও বিদেশের ময়দানে ব্যালকনি থেকে তিনি চেয়ার আপ করেন কিং কোহলিকে!

এই বারেও কি তাই করবেন? আর করেন যদি, বামিকাও কি স্টেডিয়ামে থাকবে? আসলে, দেশের মিডিয়া এখনও পর্যন্ত বামিকার নাগাল পায়নি। বিরুষ্কা জানিয়েই দিয়েছেন যে মেয়েকে তাঁরা মানুষ করবেন দেশের আর পাঁচজনের সন্তান যে ভাবে বড় হয়, সেই ভাবে! সেলিব্রিটি কিড হিসেবে মিডিয়ায় তার ঘন ঘন উপস্থিতি দেখা যাবে না। দেখা যাচ্ছে যে, সেই ব্যাপারটা যতটা সম্ভব বজায় রাখার চেষ্টা করে চলেছেন দম্পতি। মুম্বই থেকে বামিকা মায়ের সঙ্গে আহমেদাবাদ চলে এল আর পাপারাৎজিরা কিছুই করে উঠতে পারল না- ব্যাপারটা অবাক করার মতো তো বটেই তাহলে খেলার মাঠে কি বামিকার ঝলক মিলতে চলেছে? কী মনে হয়?

Published by:Piya Banerjee
First published: