Home /News /entertainment /
‘দঙ্গল’-এর ট্রেলার দেখে চটলেন সলমন, বললেন ‘একেবারে কপি পেস্ট’ !

‘দঙ্গল’-এর ট্রেলার দেখে চটলেন সলমন, বললেন ‘একেবারে কপি পেস্ট’ !

আমির খানের ‘দঙ্গল’ ছবির ট্রেলার মুক্তি পেতেই লাইকের সংখ্যা ৭৫ লাখ ৷ যা রোজ রোজ বাড়ছে ৷ তবে এই নিয়ে আমির খান উচ্ছ্বসিত

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #মুম্বই: আমির খানের ‘দঙ্গল’ ছবির ট্রেলার মুক্তি পেতেই লাইকের সংখ্যা ৭৫ লাখ ৷ যা রোজ রোজ বাড়ছে ৷ তবে এই নিয়ে আমির খান উচ্ছ্বসিত হলেও, ট্রেলার দেখে কিন্তু একেবারেই খুশি নন বলিউডের ‘সুলতান’ সলমন খান ৷ সোজাসুজিই জানিয়ে দিলেন, এতো একেবারে ‘কপি পেস্ট’ !

    গপ্পোটা হল, টিউবলাইটের শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন সলমন খান ৷ তখনই লোকজনের কাছে শুনতে পেলেন আমিরের দঙ্গল ছবির ট্রেলার পেয়েছে মুক্তি ৷ টিউবলাইটের শ্যুটিং ফ্লোরেই দেখে ফেললেন দঙ্গল ছবির ট্রেলার ৷ আর তা দেখেই একেবারে খেপে লাল সলমন !

    শ্যুটিং ফ্লোরে গুঞ্জনে পাওয়া খবর অনুযায়ী, সলমন নাকি স্পষ্ট বলেছেন, আমির নাকি নকল করেছে সলমনকে ৷ সুলতানের বহু দৃশ্যের সঙ্গেই নাকি মিল রয়েছে আমিরের দঙ্গলের ৷ এমনকী, সলমনের কায়দাতেই আমির দঙ্গল ছবিতে চালিয়েছেন স্কুটার ৷

    ফের কুস্তি নিয়ে বলিউডে ছবি ৷ তবে এবার গল্পটা একটু হলেও আলাদা ৷ ‘সুলতান’ ছবিতে মহিলা কুস্তিগীরের প্রেমে পড়ে, সলমনের সুলতান হয়ে ওঠা, আর আমিরের ‘দঙ্গল’-এ জেন্ডার ইকোয়েশনকে পাল্টে দিয়ে মহিলা কুস্তিগীর তৈরির গল্পই ! আর এই গল্পেই সলমনের ‘সুলতান’কে মাত দিতে চলেছেন আমির !

    প্রকাশ পেল আমির খানের ‘দঙ্গল’ ছবির ট্রেলার ৷ আর ট্রেলারেই আমির বুঝিয়ে দিলেন, সুলতানের সঙ্গে শেয়ানে শেয়ানে টক্কর দিতে চলেছে আমিরের ‘দঙ্গল’ ৷ শুধু লুকেই নয়, বরং বলা ভালো ছবির কনসেপ্ট দিয়েই তাক লাগাতে চলেছে আমিরের ‘দঙ্গল’ ৷ যেহেতু সলমনের ‘সুলতান’ ও আমিরের ‘দঙ্গল’ একই খেলার ওপর নির্ভর করে তৈরি হয়েছে, সেহেতু দুটো ছবি নিয়ে আলোচনা তো হবেই ৷ তবে ‘দঙ্গল’ ছবির টিমের কথায়, এই ছবি শুধুমাত্র কুস্তি নিয়ে নয়, অন্দরে রয়েছে অনেক গল্প !

    হরিয়ানার জনপ্রিয় কুস্তিগীর মহাবীর সিং ফুগটের জীবন নিয়েই তৈরি হয়েছে ‘দঙ্গল’ ৷ যিনি নিজের দুই মেয়েকে কুস্তিগীর হিসেবে তৈরি করেছিলেন ৷ যে হরিয়ানা কন্যা ভ্রুণ হত্যার দিক থেকে দেশের মধ্যে সবচেয়ে এগিয়ে, হরিয়ানার মহাবীরই নিজের দুই মেয়েকে নিয়ে এসেছিলেন কুস্তির আখড়ায় ৷ সোই গল্পকেই পরিচালক নীতেশ তিওয়ারি নিয়ে আসতে চলেছেন পর্দায় ৷ মহাবীরের চরিত্রে রয়েছেন আমির খান !

    কুস্তিগীর ‘সুলতান’ ওরফে সলমন খান বক্স অফিসে তুমুল হিট ! মুক্তির এক সপ্তাহের মধ্যেই ৩০০ কোটির ক্লাবে ৷ এখন তো ৫০০ কোটির দিকে দৌঁড়ছে সলমনের ‘সুলতান’ ৷ বলিউডের আরেক খানজাদা আমির খানও কুস্তিগীর হয়ে বক্স অফিসে নামতে চলেছেন ডিসেম্বর মাসে ৷ ছবির নাম ‘দঙ্গল’ ৷ মহাবীর সিং ফুগতের বায়োপিক এই ছবি৷ আমিরের লক্ষ্য ‘দঙ্গল’-এর প্যাঁচে কীভাবে কাত করা যায় ‘সুলতান’কে ৷ আর সেই প্যাঁচের শুরুটাই হল নতুন কায়দায় প্রোমোশন দিয়ে !

    ‘দঙ্গল’ ছবিতে আমির খান একেবারে কুস্তিগীর ৷ কিন্তু ছবির প্রোমোশনে একেবারে হিপহপ স্টার ! ব্যাপারটা অন্যরকম লাগলেও, একেবারে নতুন কায়দা ৷ আর নতুন নতুন প্রোমোশনের ফন্দি যে আমির খানের মাথায় রয়েছে, তা নতুন করে বলার কিছু নেই ৷ এবার সেই আইডিয়াকে ক্যাশ করেই ‘দঙ্গল’ প্রোমোশনে হিপহপ স্টার হলেন আমির খান

    ‘দঙ্গল’ ছবির প্রোমোশনাল ভিডিও-র জন্য আমিরের র‍্যাপ গান আপাতত রেকর্ডিং হয়ে গিয়েছে ৷ এখন বাকি শুধু ভিডিও শ্যুট হওয়ার ৷ তবে প্রকাশ্যে এসেছে আমির খানের র‍্যাপ অবতার ৷ হাতে চেন, কানে দুল বলে আমিরের এই অবতার তাক লাগিয়েছে সবাইকেই ৷ আমিরের কথায়, ‘দারুণ এক্সপেরিয়েন্স ! একদিকে কুস্তি, অন্যদিকে র‍্যাপ গান !’

    এর আগে ১৯৯৮ সালে ‘গুলাম’ ছবির জন্য ‘আতি কিয়া খন্ডালা’ গানটি গেয়েছিলেন আমির৷ তারপর ২০০৭ সালে ‘তারে জমিন পর’ ছবির জন্যও গান গেয়েছিলেন তিনি ৷

    First published:

    Tags: Aamir Khan, Bollywood, Dangal, Salman Khan, Sultan

    পরবর্তী খবর