Home /News /entertainment /
Adrit Roy: দশ বছরের প্রেম ভাঙল মিঠাইয়ের উচ্ছেবাবুর ! অন্য পাত্রে আংটি বদল প্রেমিকা সুপ্রিয়ার !

Adrit Roy: দশ বছরের প্রেম ভাঙল মিঠাইয়ের উচ্ছেবাবুর ! অন্য পাত্রে আংটি বদল প্রেমিকা সুপ্রিয়ার !

Adrit Roy: পর্দায় বিয়ে বেশ ভালই চলছে আদৃতের। কিন্তু বাস্তবটা একেবারে অন্য। এখানে মিঠাই নয়, ছিলেন সুপ্রিয়া! দশ বছরের প্রেম, বিয়ের প্রতিশ্রুতি সব উড়ে গেল ধুলোয়...

  • Share this:

    #কলকাতা:  বিয়ে ভেঙে গেল মিঠাইয়ের উচ্ছেবাবুর (Adrit Roy)। মিঠাই ধারাবাহিকে আদৃত রায় সকলের মন জয় করে নিয়েছেন। সিড বলতেই পাগল সকলে। দারুণ হ্যান্ডসাম তিনি। কিন্তু সেই আদৃতের বাস্তব জীবন কিন্তু একেবারেই গোলমেলে। এমন মিষ্টি ছেলের প্রেমও ভেঙে যেতে পারে! হ্যাঁ, এমনটাই হয়েছে তাঁর সঙ্গে। প্রায় দশ বছরের বেশি সময় ধরে আদৃতের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল সুপ্রিয়া মণ্ডলের। বাগদত্তা ছিলেন সুপ্রিয়া তাঁর। তাঁদের ২০২১-এর নভেম্বরে বিয়ে হওয়ার কথাও ছিল। কিন্তু সব কেমন বদলে গেল !

    নভেম্বরে এই জুটির বিয়ে পিঁছিয়ে যাওয়ায়, সকলে মনে করেছিল করোনার জন্যই বোধহয় বিয়ে করছেন না তাঁরা(Adrit Roy)। তবে সব ধারণা বদলে দিলেন সুপ্রিয়া নিজেই। সুপ্রিয়ার ইনস্টা পেজে দেখা গেল অন্য একজনের সঙ্গে আংটি বদলের ছবি পোস্ট করেছেন তিনি। তবে পাত্রের পরিচয় দেননি সুপ্রিয়া।

    নতুন প্রেমিকের সঙ্গে সুপ্রিয়া। নতুন প্রেমিকের সঙ্গে সুপ্রিয়া।

    কী কারণে এই সিদ্ধান্ত তাও কিছু জানাননি তাঁরা। সুপ্রিয়া ও আদৃতের পরিবারের মধ্যেও ছিল দীর্ঘদিনের পরিচয়। মুম্বইয়ের এক আর্ট ডিরেক্টরের কন্যা সুপ্রিয়া। সুপ্রিয়া বাগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা অনামিকা চক্রবর্তী। দু'জনেরই ভাল বন্ধু অনামিকা। তিনিও শেয়ার করেছেন ছবি। তবে কী কারণে ভেঙে গেল প্রেম তা নিয়ে মুখ খোলেননি কেউ। কিছুদিন আগেই মিঠাইয়ের গেট টুগেদার অনুষ্ঠানে দেখা গিয়েছিল সুপ্রিয়াকে। আদৃতের সঙ্গেই গিয়েছিলেন তিনি। মাত্র কয়েক মাসেই বিচ্ছেদ এবং অন্য পাত্রে আংটি বদলের ঘটনায় অনেকেই চমকেছেন।

    আরও পড়ুন: 'কাছের মানুষ' হলেন প্রসেনজিৎ ও দেব ! সঙ্গ দেবেন ইশা সাহা ! সামনে এল শুভ-মহরতের ছবি

    তবে এ বিষয়ে কিছু বলতে নারাজ আদৃত(Adrit Roy)। আপাতত তিনি ভালই আছেন নিজের কাজ নিয়ে। সঙ্গে রয়েছে মিঠাই-তোর্সার বন্ধুত্ব।  মিঠাই ধারাবাহিকে সিডকে ছাড়া একটা এপিসোডও চলা মুশকিল। মিঠাইয়ের সমান গুরুত্ব নায়ক সিডেরও। আপাতত ধারাবাহিকে মিঠাইকে ভালবাসতে শুরু করেছে সিড। ধীরে ধীরে এগোচ্ছে গল্প। নানা বাঁধা পেরিয়ে এগিয়ে চলেছে সিড ও মিঠাই। কিন্তু বাস্তব জীবনে সব কিছু ঠিক সেভাবেই সমান তালে চলছে না আদৃতের। যদিও সুপ্রিয়ার ছবি প্রকাশ্যে না এলে কেউ কিছুই জানতে পারত না!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Adrit Roy, Mithai, Tollywood

    পরবর্তী খবর