বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

শাড়ি পরে সমুদ্র সৈকতে কার্টহুইল, ভাইরাল আদাহ শর্মার ভিডিও!

শাড়ি পরে সমুদ্র সৈকতে কার্টহুইল, ভাইরাল আদাহ শর্মার ভিডিও!

এক দিকে যখন সপ্তাহের শুরুতে ঘুম থেকে উঠে কাজে বসতে ইচ্ছে করছে না, তখন অন্য দিকে বহু মানুষ ভোর ভোর উঠে শরীরচর্চা শুরু করে দিয়েছেন।

  • Share this:

#মুম্বই: এক দিকে যখন সপ্তাহের শুরুতে ঘুম থেকে উঠে কাজে বসতে ইচ্ছে করছে না, তখন অন্য দিকে বহু মানুষ ভোর ভোর উঠে শরীরচর্চা শুরু করে দিয়েছেন। সোমবার হোক বা ছুটির দিন, কাজের জায়গা হোক বা ঘুরতে যাওয়ার, ফিটনেস ফ্রিকরা কিন্তু নিজের কাজ করেই চলেন। আর তার মধ্যে রয়েছেন বলিউডের অন্যতম হট নায়িকা আদাহ শর্মা (Adah Sharma)।

২০০৮ সালে ভূতের সিনেমা ১৯২০ দিয়ে বলিউডে যাত্রা শুরু করেন আদাহ। কিছু দিনের মধ্যেই তার নামের পাশে হট শব্দটি জুড়ে যায়। বহু সাহসী ছবিতে মাঝেমধ্যেই দেখা যায় তাঁকে। কিন্তু এ বার এ সব থেকে বেরিয়ে একদম অন্য ধাঁচে ধরা দিলেন তিনি। সমুদ্রসৈকতে শাড়ি পরে চাকা ব্যায়াম বা কার্টহুইল করলেন তিনি।

সেই ভিডিও সকলের সঙ্গে শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। যাতে দেখা যাচ্ছে, হালকা পিঙ্ক শাড়ি ও একটি ছাই রঙের স্লিভলেস ব্লাউসে রয়েছে তিনি এবং শাড়ি পরেই করলেন কার্টহুইল। অত্যন্ত সাবলীল ভাবেই কার্টহুইল করতে করতে সমুদ্রের দিকে এগিয়ে যেতে দেখা যায় তাঁকে। যা দেখে মুগ্ধ তাঁর অনুগামীরা। মুগ্ধ নেটিজেনদের একাংশও। অনেকেই তাঁর এই ফিটনেসের প্রশংসা করেছেন। ক্যাপশনে আদাহ হ্যাশট্যাগে লিখেছেন, মনডে মোটিভেশন।

View this post on Instagram

A post shared by Adah Sharma (@adah_ki_adah)

পাশাপাশি ভিডিওতে আশেপাশের অ্যাম্বিয়েন্স, সমুদ্রের ঢেউ ভাঙার আওয়াজ, পাখির কলরবও নজর কেড়েছে নেটিজেনদের। অনেকেই তাঁর কমেন্টে ফায়ার ইমোজি দিয়েছেন। অনেকে লিখেছেন, ইউ আর বিয়ন্ড অসাম। অনেকেই আবার হার্ট ইমোজিতে ভরিয়ে দিয়েছেন কমেন্ট সেকশন।

এক দিকে যখন বিরাট (Virat Kohli) ও অনুষ্কা (Anushka Sharma)-র মেয়ে হওয়া নিয়ে চর্চা চলতে থাকে, অন্য দিকে তখন আদাহর এই মুভ নিয়েও চর্চা শুরু হয়। ভিডিওটি শেয়ারের সঙ্গে সঙ্গেই ২.৫ লক্ষ লাইক চলে আসে। প্রচুর কমেন্টও আসতে থাকে।

কিছু দিন আগেও আদাহ সংবাদের শিরোনামে উঠে আসেন। নাকের গঠন পরিবর্তনের জন্য এক নেটিজেন তাঁকে  পরামর্শ দেন। যার যোগ্য জবাব দেন তিনি।

এই অভিনেত্রীকে শেষবারের মতো দেখা গিয়েছিল একটি শর্ট ফিল্মে। নাম সোলসাথি (Soulsathi)। তা ছাড়াও পতি-পতনি অউর পাঙ্গা (Pati Patni Aur Panga) নামের একটি ওয়েব সিরিজেও ছিলেন তিনি। এই ওয়েব সিরিজটি MX Player-এ রিলিজ হয়। এ ছাড়াও কম্যান্ডো ২ (Commando 2), কম্যান্ডো ৩ (Commando 3) ও হাসি তো ফাসিতে (Hasee Toh Phasee)-ও দেখা গিয়েছে তাঁকে।

Published by: Akash Misra
First published: January 13, 2021, 10:49 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर