• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • লাল হট পোশাকে তুমুল নাচ 'কলের বউ' তৃণা সাহার ! দেখুন ভিডিও

লাল হট পোশাকে তুমুল নাচ 'কলের বউ' তৃণা সাহার ! দেখুন ভিডিও

photo source collected

photo source collected

ইতিমধ্যে কয়েক হাজার ভিউ পেয়েছে তাঁর ভিডিও।

  • Share this:

    #কলকাতা: তৃণা সাহা। এই নামটার সঙ্গে টলিউডের অনেকেই পরিচিত। তৃণা কলকাতার মেয়ে। 'খোকা বাবু', 'কলের বউ'-এর মতো ধারাবহিকে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। তবে তৃণা অভিনেত্রী হওয়ার কথা চট করে ভাবেননি। ২০১৬ সালে সহকারী পরিচালক হিসেবে নিজের কেরিয়ার শুরু করেছিলেন টলি পাড়ায়।

    তখন তাঁর ওজন ছিল ৭২ কেজি। নেহাতই ঝোঁকের বশে ‘খোকাবাবু’ ধারাবাহিকের অডিশন দিতে চলে গিয়েছিলেন তৃণা। লিড ক্যারেক্টারের অডিশন। কিন্তু পৌঁছেই প্রযোজক স্নেহাশিস চক্রবর্তী তাঁকে স্পষ্ট করে জানিয়ে দেন, রোগা হতে হবে। প্রথম বার নিজের ওজন নিয়ে ধাক্কা খেয়েছিলেন তৃণা। চ্যালেঞ্জ হিসেবে নিয়ে নেন তৃণা। জিমে ভর্তি হন। খাবার দাবারেও রাশ টানতে হয় তাঁকে। ময়দা, কাঁচা নুন, মিষ্টি...বাদ হয়ে যায় জীবন থেকে। ১৫ দিনের মধ্যে ছয় কেজি ওজন ঝরিয়ে জীবনের প্রথম টলি ব্রেকের জন্য নির্বাচিতও হয়ে গেলেন। সেই থেকে শুরু এক অন্য জগত খুলে গেল তাঁর সামনে। মোটা ছিলেন বলে তাঁর সমস্যা হয়নি। বরং সেটাকেই চ্যালেঞ্জ হিসেবে নিয়ে আজ তিনি জনপ্রিয় অভিনেত্রী।

    View this post on Instagram

    Sunday Mood @sonnalmishra . . #igdurgapujo #durgapujo2020 #amarpujoreel #feelitreelit #reels #love #dance #sunday

    A post shared by Trina Saha (@trinasaha21) on

    তৃণার খুব ভাল বন্ধু নীল ভট্টাচার্য। টেলিজগতে এমন অনেক বন্ধুত্বের গল্প রয়েছে যা সময়ের সঙ্গে সঙ্গে ফিকে তো হয়ই না, বরং আরও পরিণত হতে থাকে। অভিনেতা নীল ভট্টাচার্য ও অভিনেত্রী তৃণা সাহা-র বন্ধুত্বটাও তেমন। দুজনের আলাপ হয় যখন, সে সময়ে তাঁরা অভিনয় জগৎ থেকে অনেকটাই দূরে। ঘটনাচক্রে শেষমেশ দুই বন্ধুই বাংলা বিনোদন জগতের জনপ্রিয় তারকা হয়ে উঠেছেন। নীল এখন কৃষ্ণকলি ধারাবাহিকের জনপ্রিয় মুখ। তবে তৃণা এবং নীল দু'জনেই কিন্তু সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ।

    তৃণা মাঝে মধ্যেই নানা রকম সাহসী ছবি ও মজার নাচের ভিডিও পোস্ট করেন। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি মজার ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী। তাঁর সঙ্গে রয়েছেন অভিনেত্রী রাজন্যাও। করোনা কালে শ্যুটিং শুরু হওয়ার পর প্রথমবার কাছের বন্ধু তথা সহকর্মীরা মিলে চুটিয়ে নাচলেন। এই ভিডিও ইনস্টাতে পোস্ট করেছেন তৃণা। তিনি লিখেছেন, "রবিবারের মজা।" এই ভিডিওটি ছাড়াও আরও বেশ কিছু মজার ভিডিও রয়েছে তৃণার ইনস্টাতে। শুধু ভালো অভিনয় নয়, জীবনটাকেও শত বাঁধার মধ্যেও উপভোগ করতে জানেন তিনি। তৃণার সোশ্যাল মিডিয়াতে ফলোয়ারের সংখ্যাও অনেক। ইতিমধ্যে কয়েক হাজার ভিউ পেয়েছে তাঁর ভিডিও।

    Published by:Piya Banerjee
    First published: