Viral Video: কাকে বিয়ে করলেন নোয়া ওরফে শ্রুতি দাস? ফুলশয্যার ভিডিও ভাইরাল

Viral Video: কাকে বিয়ে করলেন নোয়া ওরফে শ্রুতি দাস? ফুলশয্যার ভিডিও ভাইরাল

shruti das

Viral Video: যোধা-আকবর সিনেমার গান বাজছে। বউয়ের সাজে শ্রুতি। বর সেজেছেন দিব্যজ্যোতি।

  • Share this:

    #কলকাতা: শ্রুতি দাস (Shruti Das) । টলিউডে যাত্রা শুরু করেন 'ত্রিনয়নী' ধারাবাহিকের হাত ধরে। কাটোয়া থেকে কলকাতায় এসেছিলেন পড়াশোনা করতে। সেই সঙ্গে মডেলিং ছিল স্বপ্ন। কিন্তু কে জানত প্রথম অডিশনেই মিলে যাবে অভিনয়ের সুযোগ। এমটাই ঘটেছিল অভিনেত্রী শ্রুতি দাসের সঙ্গে। 'ত্রিনয়নী' ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে যান তিনি। কয়েকদিনের মধ্যেই তাঁর দক্ষ অভিনয় জয় করে নেয় সকলের মন। এর পর সিরিয়ালটি শেষ হয়ে গেলেও একটুও কমেনি শ্রুতির জনপ্রিয়তা। শুরু হয়েছে নতুন কাজ। এখন তিনি 'দেশের মাটি' ধারাবাহিকের প্রধান চরিত্র। এই ধারাবাহিকে তথাগত, রাহুল, পায়েলের মতো দক্ষ অভিনেতারা কাজ করছেন। তাঁদের পাশে চুটিয়ে অভিনয় করছেন নোয়া ওরফে শ্রুতি।

    View this post on Instagram

    A post shared by Shruti Das (@shrutidas_real)

    ধারাবাহিকে নোয়ার সঙ্গে বিয়ের কথা দিব্যজ্যোতি দত্তর। তিনিই নোয়ার নায়ক। দিব্যজ্যোতি এর আগে 'জয়ী' ধারাবাহিকে অভিনয় করে নজর কেড়েছেন। মিষ্টি, সরলতায় ভরা দিব্যজ্যোতি ও শ্রুতির জুটি মানুষ বেশ পছন্দ করতে শুরু করেছে। পর্দায় তাঁদের বিয়ে দেখানো হলেও, বাস্তবে এই জুটি কেবল ভালো বন্ধু। একে অপরের মনের মানুষ নন। কিন্তু অনস্ক্রিন এই জুটি সেরা।

    শ্রুতি সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই নানা মজার ভিডিও তিনি শেয়ার করেন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। শ্রুতি খুব ভালো গান করেন। গান গেয়েও পোস্ট করেন তিনি। তবে এবার একটি মিষ্টি ভিডিও শেয়ার করেছেন নোয়া ওরফে শ্রুতি। 'দেশের মাটি' ধারাবাহিকে শ্যুটিংয়ের ফাঁকে চট করে দিব্যজ্যোতির সঙ্গে একটি মিষ্টি ভিডিও বানিয়ে শেয়ার করেছেন। যোধা-আকবর সিনেমার গান বাজছে। বউয়ের সাজে শ্রুতি। বর সেজেছেন দিব্যজ্যোতি। সোহাগ রাতের দৃশ্য। মিষ্টি আবেদনে ভরিয়ে তুলেছেন নায়ক-নায়িকা। এই ভিডিও ইনস্টাতে শেয়ার করেছেন শ্রুতি। ভিডিও শেয়ার করে তিনি লিখেছেন, 'এর পর কি অপেক্ষা করছে? দিব্যজ্যোতি দত্ত? আমরা ঠিক সব কিছু পারকরে যাব।" এই ভিডিওটি দেখা মাত্র প্রশংসায় ভরিয়েছেন ভক্তরা।

    Published by:Piya Banerjee
    First published: