corona virus btn
corona virus btn
Loading

হট প্যান্ট পরে নায়িকার ‘ধীমে ধীমে’ নাচ, তুফান গতিতে ভিডিও ভাইরাল

হট প্যান্ট পরে নায়িকার ‘ধীমে ধীমে’ নাচ, তুফান গতিতে ভিডিও ভাইরাল

মার্চ মাসের শেষেই পারদ আরও একটু ছড়িয়ে দিলেন নায়িকা সায়ন্তনী গুহঠাকুরতা।

  • Share this:

#কলকাতা: এখনই বেশ গরমকাল পড়ে গিয়েছে। মার্চ মাসের শেষেই পারদ আরও একটু ছড়িয়ে দিলেন নায়িকা সায়ন্তনী গুহঠাকুরতা। পরনে নীল জিন্সের হাফপ্যান্ট। সঙ্গে টি-শার্ট। ধীমে ধীমে-ই উষ্ণতা বাড়িয়ে দিলেন তিনি।

'ম্যায় মেরি পত্নি আউর ওহো' ছবিতে একটি গান রয়েছে 'ধীমে ধীমে'। গানটিতে পা মিলিয়েছিলেন কার্তিক আরিয়ান ও অন্যানা পান্ডে। লজ্জা, হায়া সব ভুলে, বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে ছিলেন কার্তিক। ছবিতে তাঁর স্ত্রী, ভূমিকে ফাঁকি দিয়ে প্রেমিকার সঙ্গে ডিসকোতে গিয়ে এই গানে পা মিলিয়েছিলেন নায়ক।

সায়ন্তনী যদিও কাউকে ফাঁকি দেননি। বরং সকলের সামনেই এই গানের তালে তালে নেচে উঠেছেন তিনি। ডিস্কো ফ্লেভারের পেপি গানটিতে পা মেলালেন সায়ন্তনী। বেশ কিছুদিন আগে অপরাজিতা আঢ্য এই একই গানে পা মিলিয়েছিলেন। বেশ ভাইরাল হয়েছিল সেই ভিডিও।

অপরাজিতা বেশ কয়েকজনকে নমিনেট করেছিলেন, একই গানে পা মিলানোর জন্য। চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছিলেন তিনি। করোনার জেরে গৃহবন্দি সকলে। বাড়িতে বসে সায়ন্তনী ঠিক করলেন এই চ্যালেঞ্জ পুরো করবেন তিনি। যেমন ভাবনা তেমনই কাজ 'ধীমে ধীমে' গানে সায়ন্তনীর আবেদনময়ী নাচ সকলের ভাল লাগতে বাধ্য।

নিজের ফোনে ভিডিওটি শুট করেছেন নায়িকা। মনামী, ওমের মতো আরও বেশ কয়েকজনকে এই গানে পা মেলানোর জন্য, নোমিনেট করেছেন তিনি। চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন সায়ন্তনী। আগামী দিনে এই 'ধীমে ধীমে' চ্যালেঞ্জ তারকাদের মধ্যে আরও ছড়িয়ে পড়বে, তা বলা যায়।

Published by: Akash Misra
First published: March 31, 2020, 9:10 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर