উত্তম কুমারের বায়োপিকে সুচিত্রা সেনের চরিত্রে ঋতুপর্ণা সেনগুপ্ত ! থাকতে পারেন শ্রাবন্তীও !

উত্তম কুমারের বায়োপিকে সুচিত্রা সেনের চরিত্রে ঋতুপর্ণা সেনগুপ্ত ! থাকতে পারেন শ্রাবন্তীও !
এবার বড় পর্দায় দেখা যাবে উত্তম কুমারের বায়োপিক। পরিচালক অতনু বোসের হাত ধরেই এবার বড় পর্দায় মহানায়কের বায়োপিক।

এবার বড় পর্দায় দেখা যাবে উত্তম কুমারের বায়োপিক। পরিচালক অতনু বোসের হাত ধরেই এবার বড় পর্দায় মহানায়কের বায়োপিক।

  • Share this:

    #কলকাতা: উত্তম কুমার (Uttam Kumar)। টলিউডের মহানায়ক তিনি। তাঁর মতো অভিনেতা বাংলায় আর কেউ আসেননি। শুধু বাংলা নয় বলিউডেও চর্চিত তাঁর অভিনয়। যদিও সৌমিত্র চট্টোপাধ্যায় ও উত্তম কুমারের অভিনয় নিয়ে, কে বেশি ভালো সে তর্ক লেগেই থাকে। তবে উত্তমের মতো ক্যারিজমা আর কারও ছিল না। পর্দায় তাঁর বুকে যখন যে নায়িকে ছুটে গিয়েছে আসতে প্রাণ জুড়িয়েছে বাঙালির। সুচিত্রা সেনের ক্ষেত্রে তো ব্যাপারটা আরও আলাদা। উত্তম-সুচিত্রা জুটিকে টেক্কা দেওয়ার মতো জুটি আর তৈরি হবে না। সেই উত্তম কুমারের জীবন নিয়ে এর আগে ছোট পর্দায় একটি ধারাবাহিক হয়েছিল। এবার বড় পর্দায় দেখা যাবে উত্তমের বায়োপিক। পরিচালক অতনু বোসের হাত ধরেই এবার বড় পর্দায় উত্তমের বায়োপিক। অতনু এর আগেও 'আত্মজ', 'ব্ল্যাক কফি'র মতো ছবি বানিয়ে জনপ্রিয়তা পেয়েছেন। নতুন বছরের সব থেকে বড় বাজেটের ছবি হবে এটি।

    তবে উত্তম কুমারের চরিত্রে কে অভিনয় করছেন তা এখনও জানাননি পরিচালক। 'অজানা উত্তম'-এ সুচিত্রা সেন হচ্ছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। অন্তত সূত্রের খবর এমনটাই বলছে। শোনা যাচ্ছে শাশ্বত চট্টোপাধ্যায়কেও দেখা যাবে এই ছবিতে। ছোট পর্দায় উত্তম কুমারের ওপর তৈরি ধারাবাহিকে মহানায়কের চরিত্রে অভিনয় করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। আর সুচিত্রা হয়েছিলেন পাওলি দাম। তাই প্রসেনজিতের অভিনয়ের ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। যদিও পরিচালক এখনও উত্তম কুমারের চরিত্রের জন্য কাকে নেবেন তা নিয়ে ভাবনায় আছেন। তবে ঋতুপর্ণা সুচিত্রা হলে প্রসেনজিতকেই মানাবে সব থেকে বেশি।

    পর্দায় উত্তম কুমারের স্ত্রীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শ্রাবন্তীকে। গৌরি দেবীর ভূমিকায় শ্রাবন্তীকে দেখা যাবে বলেই খবর পাওয়া যাচ্ছে। এছাড়াও এই ছবিতে ৭০ জন অভিনেতা থাকবেন। মার্চের শুরুতেই সবটা জানিয়ে দেবেন পরিচালক। কলকাতার ভবানিপুরের উত্তম কুমারের বাড়ি ঘিরেই হতে পারে শ্যুটিং। আপাতত এই ছবি নিয়ে টলিপাড়ায় জল্পনা তুঙ্গে।


    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর