মধুচক্রের পর্দাফাঁস, হোটেলের ঘর থেকে উদ্ধার মুম্বইয়ের এক অভিনেত্রী

মধুচক্রের পর্দাফাঁস, হোটেলের ঘর থেকে উদ্ধার মুম্বইয়ের এক অভিনেত্রী
প্রতীকী ছবি ৷
  • Share this:

#হায়দরাবাদ: ফের মধুচক্রের পর্দা ফাঁস ৷ হায়দরাবাদের বানজারা হিলসের এক অভিজাত হোটেলে তল্লাশি অভিযান চালিয়ে দেহ ব্যবসার চক্র ফাঁস করল পুলিশ ৷ পুলিশে তরফে জানানা হয়েছে, হায়দরাবাদের একটি হোটেলে তল্লাশি চালাতে গিয়ে হাই প্রোফাইল দেহ ব্যবসার চক্রের সন্ধান মিলল ৷ এমনকী সেখান থেকে মুম্বইয়ের এক উঠতি অভিনেত্রী উদ্ধার করেছে পুলিশ ৷ জানা গিয়েছে, ওই অভিনেত্রীর বয়স ২৪ বছর ৷ এই ঘটনায় দু’জনকে গ্রেফতার করা হয়েছে ৷

গোপন সূত্রে মধুচক্র চলার খবর পেয়ে গত শনিবার রাতে ওই হোটেলে হানা দেয় পুলিশ। তল্লাশি চালিয়ে মধুচক্রের মালিক ও এক খদ্দেরকে গ্রেফতার করে তারা। খদ্দের লোকটি সরকারি কর্মচারী। এ জনার্দন রাও নামে অভিযুক্ত দেহ ব্যবসা চক্রের কারবারী বারবার আইন ভেঙে এ ধরনের অনৈতিক কাজকারবার করায় অভ্যস্ত। অতীতেও সে মুম্বইয়ের উঠতি অভিনেত্রীদের টোপ দিয়ে হায়দারাবাদের আশপাশে মধুচক্রে নামিয়েছে।

তদন্তে উঠে এসেছে যে, রাও এবং আরেক পলাতক অভিযুক্ত মুম্বই ও অন্যান্য রাজ্যের ফিল্ম অভিনেত্রীদের প্রলোভন দেখিয়ে সাপ্তাহিক চুক্তির ভিত্তিতে ব্যবহার করেছে। সপ্তাহে লাখ টাকা দিত তাদের, অন্যদিকে খদ্দেরদের থেকে মাথাপিছু ২০০০০ টাকা নিত।

First published: 05:38:51 PM Jul 09, 2018
পুরো খবর পড়ুন
अगली ख़बर