কালো শাড়িতে 'সিম্বা' ছবির 'তেরে বিন' গানে তুমুল নাচ রচনার ! মুহূর্তে ভাইরাল ভিডিও

কালো শাড়িতে 'সিম্বা' ছবির 'তেরে বিন' গানে তুমুল নাচ রচনার ! মুহূর্তে ভাইরাল ভিডিও
photo source Instagram

একটি নতুন নাচের ভিডিও শেয়ার করেছেন রচনা। কালো প্রিন্টেড শাড়ি পরে শ্যুটিংয়ে গিয়েছেন তিনি। সিম্বা ছবির 'তেরে বিন' গানে নাচ করলেন অভিনেত্রী।

  • Share this:

    #কলকাতা: রচনা বন্দ্যোপাধ্যায়। বাংলা টলিউড জগতে এক কথায় তাঁকে সবাই চেনেন। সকলের পছন্দের অভিনেত্রী রচনা। শুধু টলিউড নয় বলিউডেও অভিনয় করেছেন রচনা। অমিতাভ বচ্চনের সঙ্গে তাঁর অভিনীত ছবি 'সুরিয়াবংশম'। এই ছবিতে অমিতাভের সঙ্গে কাজ করেছেন তিনি। নায়িকা হয়েছিলেন বিগ-বির। খুব বেশি বড় না হলেও দাগ কেটেছিল তাঁর অভিনয়। সে সময় পার হয়ে গেলেও ম্লান হয়নি রচনার জাদু।

     টলিউডে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর জুটি ছিল সব থেকে হিট। রচনার সঙ্গে একের পর এক হিট ছবি করেছেন প্রসেনজিৎ। এর পর ছবি থেকে দূরে থাকলেও। মানে সেভাবে নায়িকার চরিত্রে আর দেখা যায় না রচনাকে। তবে কাজ তিনি ছাড়েননি। বাংলা টেলিভিশনের সব থেকে জনপ্রিয় ধারাবাহিক 'দিদি নম্বর ওয়ান'-এর সঞ্চালিকা তিনি। দিদি বলতে এক কথায় রচনা। এই শোতে রচনার বদলে দেবশ্রী রায়কে আনা হয়েছিল সঞ্চালিকা হিসেবে। কিন্তু রচনার জনপ্রিয়তা ছুঁতে পারেননি দেবশ্রী। ফের রচনাই 'দিদি নম্বর ওয়ান'।

    তবে আজকাল সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ রচনা। বিশেষ করে ইনস্টাগ্রামে। প্রায় দিন বলিউডি গানে নানা রকম নাচের ভিডিও পোস্ট করেন তিনি। রিল ভিডিও আসার পর থেকেই এই ভিডিও গুলো শেয়ার করছেন তিনি। আর প্রতিটি ডান্সই যেন হট কেক। এক ঝটকায় ভাইরাল হয় নেট দুনিয়ায়। প্রশংসায় ভরিয়ে দেন তাঁর ভক্তরা। তেমনই একটি নতুন নাচের ভিডিও শেয়ার করেছেন রচনা। কালো প্রিন্টেড শাড়ি পরে শ্যুটিংয়ে গিয়েছেন তিনি। সেখানে গিয়েই রচনা নাচ শুরু করলেন। সিম্বা ছবির 'তেরে বিন' গানে নাচ করলেন তিনি। এই ভিডিওটিও ভাইরাল হয়।

    Published by:Piya Banerjee
    First published: