‘আমার ভাই মরে যাচ্ছে...কিছু করুন’, কাতর আর্জি জানানোর পরেই অভিনেত্রী লিখলেন ‘ভাই আর নেই’

‘আমার ভাই মরে যাচ্ছে...কিছু করুন’, কাতর আর্জি জানানোর পরেই অভিনেত্রী লিখলেন ‘ভাই আর নেই’

করোনায় মৃত্যু হল অভিনেত্রী পিয়া বাজপেয়ীর ভাইয়ের ।

মঙ্গলবার সকাল ৬টা নাগাদ পিয়া (Pia Bajpiee) প্রথমে একটি ট্যুইট করেন ভাইকে বাঁচানোর কাতর আর্জি জানিয়ে । ২ ঘণ্টা পর লেখেন, ‘ভাই আর নেই ।’

  • Share this:

    #ফারুকাবাদ: করোনার দ্বিতীয় ঢেউয়ে (Coronavirus 2nd Wave) নাভিঃশ্বাস উঠছে গোটা দেশের। হাজারে হাজারে মানুষ প্রত্যেকদিন সংক্রমিত হচ্ছেন । হাসপাতালে বেড নেই, পর্যাপ্ত অক্সিজেনের অভাবে (Oxygen Crisis) কাতারে কাতারে মানুষ মারা যাচ্ছেন । কবরস্থানে, শ্মশানে উপচে পড়ছে মৃতদেহ । তবু সৎকার করার কেউ নেই । সংবাদ মধ্যমের পাতায় একেরপর এক ভেসে আসছে হৃদয় বিদারক নানা চিত্র । কোথাও স্বামীর দেহ আকড়ে কান্নায় ভেঙে পড়েছেন স্ত্রী, কোথাও বা ছেলেকে ফিরিয়ে না আনতে পারার বুক ফাটা আর্তনাদ মায়ের । সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ কেউ বাদ পড়ছেন না মারণ ভাইরাসের থাবা থেকে ।

    এ বার এই পরিস্থিতির স্বীকার হলেন দক্ষিণী অভিনেত্রী পিযা বাজপেয়ী (Pia Bajpiee) । সোশ্যাল মিডিয়ায় ভাইয়ের জন্য একটি আইসিইউ বেডের ব্যবস্থা করতে নেটিজেনদের দ্বারস্থ হয়েছিলেন পিয়া । কিন্তু শেষরক্ষা হল না । কিছুক্ষণের মধ্যেই করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন পিয়ার ভাই । সোশ্যাল মিডিয়ায় নায়িকার পরিবারে এমন মর্মান্তিক মৃত্যু দেখে নেটিজেনরা প্রশ্ন তুলছেন, ‘একজন তারকা যদি পরিবারের মানুষদের জন্য যথেষ্ট চিকিৎসা না পান, তা হলে একজন সাধারণ মানুষের কী হাল হচ্ছে। ’’ পিয়ার এমন দুর্দিনে নেটিজেনরা তাঁর পাশে এসেও দাঁড়িয়েছেন ।

    গতকাল, মঙ্গলবার সকাল ৬টা নাগাদ পিয়া প্রথমে একটি ট্যুইট করেন, ‘‘ উত্তরপ্রদেশের ফারুকাবাদ জেলার কায়ামগঞ্জ ব্লকে ভেন্টিলেটর সুবিধে আছে এমন একটি আইসিইউ বেড জোগাড় করে দিয়ে আমাকে একটু সাহায্য করুন । আমার ভাইটা মারা যাচ্ছে । কেউ আছেন এমন? যদি থাকে দয়া করে অভিষেকের সঙ্গে যোগাযোগ করুন 9415191852 নম্বরে । আমরা খুব বিপদে পড়েছি ।’’ কিন্তু এই ট্যুইট করে মানুষের কাছে কাতর আবেদন জানানোর পরেও লাভ হয়নি কোনও । পিয়ার সমস্ত প্রার্থনা বিফল করে দিয়ে কিছুক্ষণের মধ্যেই তাঁর ভাই মারা যান । সকাল ৯টা নাগাদ সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী লেখেন, ‘আমার ভাই আর নেই ।’

    তামিল ও তেলুগু ছবিতে বেশ পরিচিত মুখ পিয়া । ‘পই সোল্লা পরম’, নিন্নু কালিসাকা’, ‘গোয়া’, ‘বলে পান্ডিয়া’, ‘মাস্টার্স’, ‘লাল রং’, ‘মুম্বই দিল্লি মুম্বই’ এ রকম বহু জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন পিয়া ।

    মঙ্গলবার এমনই এক ঘটনা ঘটেছে অভিনেত্রী নিক্কি তাম্বোলীর সঙ্গেও । করোনায় দাদা’কে হারিয়েছেন তিনি । মাত্র ২৯ বছরেই চলে গিয়েছেন যতীন তাম্বোলী ।

    Published by:Simli Raha
    First published: