নতুন ভূমিকায় ডেবিউ হচ্ছে তাই বেজায় খুশি নায়িকা, দেখুন কী বললেন মিমি

মিমি চক্রবর্তী ৷ ছবি: ইনস্টাগ্রাম ৷

  • Share this:

    #কলকাতা: ডেবিউ করছেন টলি-কুইন মিমি চক্রবর্তী ৷ বেজায় খুশি নায়িকা ৷ খুশির বন্যা বয়ে যাচ্ছে মিমির বাড়িতে ৷ এক্কেবারে অন্য ভূমিকায় হাজির হতে চলেছেন মিমি ৷

    তিনি যে অন্য ভূমিকাতেও অনন্য, তা প্রমাণও দিয়েছেন ইতিমধ্যেই ৷ সামনেই মুক্তি পেতে চলেছে মিমি ও যশ অভিনীত সিনেমা ‘মন জানে না’। সেই সিনেমার ‘কেন যে তোকেগানটি ইতিমধ্যেই বেশ জনপ্রিয়তা পেয়েছে। সেই গানটিরই আনপ্লাগড ভার্সন গাইলেন মিমি চক্রবর্তী।

    মিউজিক ভিডিওটি তাড়াতাড়িই এসভিএফ মিউজিকের পক্ষ থেকে প্রকাশ করা হবে বলে জানানো হয়েছে। তার নাম স্থির হয়েছে ‘কেন যে তোকে-রিপ্রাইসড’। ভিডিওটিতে মিমিকে দেখাও যাবে।

    অভিনয় থেকে গানে মিমি এ প্রসঙ্গে বলেন, ‘‘কেন যে তোকে গানটি মুক্তি পাওয়ার পরেই বিপুল জনপ্রিয়তা পেয়েছে। সবারই গানটা এত ভাল লেগেছে জানার পরে আমার কাছে অফার আসে এর রিপ্রাইসড ভার্সনটা গাওয়ার জন্য। তবে আমার ভয়ে হাত-পা ঠাণ্ডা হয়ে গেছিল। সত্যি বলতে আমি আসলে তো গানটা গাইতে ভালোবাসি তাই এর প্রতিটা মুহূর্ত খুব এনজয় করেছি।’’

    ‘মন জানে না’ সিনেমাটির পরিচালনা করছেন শগুফ্তা রফিক। অভিনয়ে রয়েছেন মিমি ও যশ। চলতি বছর হোলির দিনে মুক্তি পাবে এই সিনেমাটি।

    First published: