'ভ্যাকসিন নেওয়ার সময়ে ওভারঅ্যাক্টিং বন্ধ করুন,' সোশ্যাল মিডিয়ায় ফেটে পড়লেন অভিনেত্রী

'ভ্যাকসিন নেওয়ার সময়ে ওভারঅ্যাক্টিং বন্ধ করুন,' সোশ্যাল মিডিয়ায় ফেটে পড়লেন অভিনেত্রী

অনেকেই নাকি ছবি তোলার সময়ে অতিনাটকীয়তা করছেন। ইনস্টাগ্রাম পোস্ট করে এভাবেই কটাক্ষ করলেন ছোটপর্দার অভিনেত্রী আশা নেগি (Asha Negi)।

  • Share this:

    #মুম্বই: টিকা (Vaccine) নেওয়ার পরে বহু অভিনেতাই সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন। মূলত মানুষকে সচেতন করতেই পাবলিক ফিগার হিসেবে এই ছবি শেয়ার করছেন অভিনেতারা। কিন্তু এদের মধ্যে অনেকেই নাকি ছবি তোলার সময়ে অতিনাটকীয়তা করছেন। ইনস্টাগ্রাম পোস্ট করে এভাবেই কটাক্ষ করলেন ছোটপর্দার অভিনেত্রী আশা নেগি (Asha Negi)। ইনস্টাগ্রামে তাঁর এই পোস্টের তলায় কমেন্টে নেটিজেনরাও তাঁকে সমর্থন জানিয়েছেন।

    View this post on Instagram

    A post shared by MsNegi (@ashanegi)

    ইনস্টাগ্রামে আশা লিখেছেন, যে অভিনেতারা ভ্যাকসিন নিয়ে ছবি তুলছেন, তারা যদি মানুষকে সচেতন করার জন্য এটা করেন ঠিক আছে। কিন্তু দয়া করে এত ওভারঅ্যাক্টিং করবেন না। খুব বিরক্তিকর লাগে দেখলে। সম্প্রতি বিগবস খ্যাত অভিনেত্রী আরতি সিংও (Arti Sing) ভ্যাকসিন নেওয়ার একটি ছবি ও ভিডিও শেয়ার করেন। সেখানেই দেখা যাচ্ছে, ভ্যাকসিন নেওয়ার সময়ে প্রচণ্ড ভয় পেয়েছেন আরতি। ভ্যাকসিন নিতে গিয়ে তাঁর মুখের অভিব্যক্তি বদলে গিয়েছে।

    View this post on Instagram

    A post shared by Arrti singh (@artisingh5)

    এই ছবি পোস্ট করে নেটিজেনদের কাছে চরম ট্রোলড হন অভিনেত্রী। তাঁকেও ওভারঅ্যাক্টিং করতে না করা হয় কমেন্টে। এই একই কারণে বহু তারকাই ট্রোলড হয়েছেন। দিন কয়েক আগে অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডেও (Ankita Lokhande) একটি ভিডিও শেয়ার করেছিলেন। সেখানেও দেখা গিয়েছিল, ভ্যাকসিন নিতে গিয়ে তিনি ঘেমে নেয়ে একসা।

    ভিডিওর শুরুতেই দেখা যাচ্ছে, ভ্যাকসিন নিতে একটি ক্লিনিকে এসে হাজির হয়েছেন অভিনেত্রী। আর টিকা নেওয়ার আগেই সে যেন ঘেমে-নেয়ে একসা অবস্থা তাঁর। ব্যথার ভয়ে ছুঁচ ফোটানোর আগেই কান্নাকাটি জুড়ে দিয়েছেন তিনি। একজন নার্স তাঁকে বোঝানের চেষ্টা করছেন, কিন্তু কোনও কিছু শুনতেই যেন নারাজ অভিনেত্রী। বহু কান্নাকাটির পরেও টিকা নিতে গিয়ে সে এক গলদঘর্ম অবস্থা। কিছুক্ষণ কান্নাকাটির পর শেষমেশ ঠাকুরের নাম জপ করে টিকা নিতে রাজি হন অভিনেত্রী। ভ্যাকসিন নেওয়া হয়ে গেলে ওই নার্সকে ধন্যবাদও জানাতে ভোলেননি অঙ্কিতা। এই ভিডিওতেও অঙ্কিতাকে ট্রোলড হতে হয় নেটিজেনদের কাছে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: