Home /News /entertainment /
Bengali Film: 'হৃদয়পুর'-এ দেখা হবে সৌরভ-দর্শনার, কী করবেন তাঁরা, দেখে নিন

Bengali Film: 'হৃদয়পুর'-এ দেখা হবে সৌরভ-দর্শনার, কী করবেন তাঁরা, দেখে নিন

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

Bengali Film: শহরের ছেলে সৌরভ, গ্রামে আসেন চাকরির সূত্রে। সেখানেই দেখা হয় গ্রামের প্রধান- এর মেয়ে শ্রেয়ার সঙ্গে।

  • Share this:

#কলকাতা: এক সঙ্গে কাজ করতে চলেছেন সৌরভ দাস ও দর্শনা বণিক। এই নিয়ে তিন বার পর্দায় জুটি বাঁধলেন তাঁরা। 'অল্প হলেও সত্যি', 'রিষ'-এর পরে ফের এক সঙ্গে দেখা যাবে তাঁদের। তবে এবার প্রেমের ছবিতে একসঙ্গে অভিনয় করবেন সৌরভ ও দর্শনা। ছবির নাম "হৃদয়পুর"। পরিচালক সৌম্যজিত আদকের এই ছবিতে রয়েছে নানা স্তর। প্রেমের পাশাপাশি রহস্য ও প্রতিশোধের গন্ধ রয়েছে চিত্রনাট্যে। একটি খুনকে কেন্দ্র করে শুরু হয় ছবির গল্প। সৌরভ-দর্শনা ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রয়েছেন অর্ণ মুখোপাধ্যায়, ঐশ্বর্য সেন। সৌরভের বোনের চরিত্রে দেখা যাবে ঐশ্বর্যকে।

শহরের ছেলে সৌরভ, গ্রামে আসেন চাকরির সূত্রে। সেখানেই দেখা হয় গ্রামের প্রধান- এর মেয়ে শ্রেয়ার সঙ্গে। সেই চরিত্রে অভিনয় করছেন দর্শনা। প্রথম দেখায় প্রেম। ভালবাসার জোয়ারে ভেসে যায় দুজন। তবে আপাত দৃষ্টিতে যা দেখা যাচ্ছে, তার বাইরেও কী রয়েছে কিছু। এই সম্পর্ক কি প্রেমের, নাকি লুকিয়ে  প্রতিশোধ! ভালবাসার নিরিখে লুকিয়ে আছে কোন অজানা তথ্য? শুধু প্রেম নয় অনেক রকম উপাদান দিয়ে গল্পের সুতো বুনেছেন পরিচালক এই সব কিছু নিয়ে ছবি  'হৃদয়পুর'।

আরও পড়ুন: বাটি থেকে চামচে করে রণবীরের পায়ে জল দিচ্ছেন আলিয়া! দেখুন বিয়ের অন্দরের সব ছবি

একের পর এক কঠিন, কমপ্লেক্স চরিত্রে অভিনয় করে সাফল্য লাভ করেছেন সৌরভ। 'মন্টু পাইলট', 'চরিত্রহীন'-এর মত কঠিন চরিত্র, অনায়াসেই পর্দায় ফুটিয়ে তুলেছেন তিনি। এই ছবিতেও নিঃসন্দেহে এমন উপাদান রয়েছে,  সম্ভাবনা দেখতে পেয়েছেন সৌরভ, তাই এই ছবি করতে রাজি হয়েছেন অভিনেতা। ছবি প্রসঙ্গে সৌরভ বললেন, 'এটা সৌম্যজিত এর সাথে আমার দ্বিতীয় ছবি। ওঁর ছবির বিষয় খুবই ভাল হয়। কখনও কাজ করে হতাশ হয়নি। "হৃদয়পুর'-এও আশা করছি মানুষ নিরাস হবেন না।

আরও পড়ুন: মেহেন্দি হাতে রণবীরের বাহুডোরে আলিয়া, দিলেন বিরাট সারপ্রাইজ! দেখুন ভাইরাল ছবি

সব কিছু ঠিকঠাক থাকলে কিছু দিনের মধ্যেই শুরু হয়ে যাবে "হৃদয়পুর"-এর শ্যুটিং। শহরের বিভিন্ন প্রান্তরে হবে ছবির শ্যুটিং।  'হৃদয়পুর' মুক্তি পাবে "হোয়াইটস ফেদারস প্রোডাকশন ও কলকাতা ফিল্মস" এর ব্যানারের ছাতার তলায়।

ARUNIMA DEY

Published by:Uddalak B
First published:

Tags: Bengali Film

পরবর্তী খবর