corona virus btn
corona virus btn
Loading

স্পোর্টস ব্রা পরে সকালের শরীরচর্চা, প্রকাশ্যে নিগ্রহের শিকার জনপ্রিয় অভিনেত্রী

স্পোর্টস ব্রা পরে সকালের শরীরচর্চা, প্রকাশ্যে নিগ্রহের শিকার জনপ্রিয় অভিনেত্রী
পার্কে প্রকাশ্যেই নিগ্রহের শিকার এই কন্নড় অভিনেত্রী।

পোশাক 'অশ্লীল' এই অভিযোগে তাঁর ওপর চড়াও হন এক মহিলা। সেই ঘটনার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

  • Share this:

#বেঙ্গালুরু: তাঁর 'অন্যায়' তাঁর পরণে ছিল স্পোর্টস আউটফিট। বন্ধুদের সঙ্গে বেঙ্গালুরুতে বাড়ির লাগোয়া পার্কে গিয়েছিলেন জনপ্রিয় কন্নড় অভিনেত্রী সম্মুখতা হেজ। সেখানেই নিগৃহিত হলেন তিনি। পোশাক 'অশ্লীল' এই অভিযোগে তাঁর ওপর চড়াও হন এক মহিলা। সেই ঘটনার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

অভিনেত্রীর নিজের ইন্সটাগ্রাম প্রোফাইল থেকে পোস্ট করা একটি ভিডিওতে দেখা যায় স্পোর্টস কস্টিউম পরে জনপরিসরে তিনি ব্যয়াম করছেন। এবং তাঁর বন্ধু তাঁর ভি়ডিও তুলছেন। এই সময়ে হঠাৎই তাঁর উপর চড়াও হয় এক মহিলা। শারীরিক ভাবে নিগ্রহ করা হয় তাঁকে। বাদ যাননি ছবি তুলিয়ে ওই বন্ধু, তাঁর দিকেও তেড়ে যায় এই মহিলা। স্পোর্টস ব্রা পরার জন্যই এই আক্রমণ, জানিয়েছেন অভিনেত্রী স্বয়ং।

এখানেই শেষ নয়, এর পর চলে হুমকির পালা। আরও একজন ওই মহিলার সঙ্গে এসে বলতে থাকেন, তাঁদের বিরুদ্ধে অভিযোগ জানানো হলে কর্ণাটকের ফিল্ম ইন্ডাস্ট্রি জুড়ে চলা মাদক -কেচ্ছায় তাঁদের নামও জড়িয়ে দেএয়া হবে।

View this post on Instagram

A post shared by Samyuktha Hegde (@samyuktha_hegde) on

সম্মুখখতা হেজ জানান, আক্রামনকারী এই মহিলার নাম কবিতা রেড্ডি। সম্মুখতা নিজের ইন্সটাগ্রাম ওয়ালে বলেন একটি ভিডিওয় পোস্ট করেন। সেখানে তিনি বলেন, দিনের আলোয় এমন ঘটনা ঘটে গেল। একজন মহিলা খেলাধুলোর পোষাক পরে ব্যায়াম করার জন্য এক মহিলা আমাকে নিগ্রহ করল। তাও বেঙ্গালুরুর একদম প্রাণকেন্দ্রে। আমরা কি ভুল করেছিলাম যে আমাদের সঙ্গে এমন হল। এখনই সময় নীতিপুলিশির বিরুদ্ধে গলা তোলার।

গোটা ঘটনার কথা পুলিশকেও জানিয়েছেন তিনি।

Published by: Arka Deb
First published: September 5, 2020, 8:09 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर