মাথায় পাঁচটা সেলাই 'মিঠাই'-এর আদিত্যর ! লকডাউনে দুর্ঘটনার কবলে অভিনেতা

photo source collected

মিঠাই ছাড়াও কড়িখেলা, কন্যাদান-এর মতো সিরিয়ালে কাজ করে মানুষের মন জিতেছেন নীল।

  • Share this:

    #কলকাতা: করোনাকালে বন্ধ টিভি সিরিয়ালের শ্যুটিং। তবে থেমে নেই সিরিয়াল। বাড়ি থেকেই শ্যুটিং করে পাঠিয়ে, এডিট করে চলছে কাজ। এতে করে নতুন এপিসোড দেখতে পাচ্ছেন দর্শক। 'মিঠাই' সাম্প্রতিক কালে টেলিভিশনের জনপ্রিয় সিরিয়াল। এই সিরিয়ালের খল নায়ক আদিত্যকে নিশ্চয় সবাই চেনেন। আদিত্য যার আসল নাম নীল চট্টোপাধ্যায়। মিঠাই ছাড়াও কড়িখেলা, কন্যাদান-এর মতো সিরিয়ালে কাজ করে মানুষের মন জিতেছেন নীল। তবে ভয়ানক দুর্ঘটনার কবলে পড়লেন খলনায়ক আদিত্য ওরফে নীল। তাঁর মাথায় পাঁচটা সেলাই পড়েছে।

    সকাল থেকেই নেট দুনিয়ায় একের পর এক মানুষ জানতে চাইছেন কি হয়েছে তাঁর! খবর পাওয়ার পর থেকে অনুরাগীদের একের পর এক ফোন। করোনাকালে কারও কিছু হয়েছে শুনলেই মানুষ উদ্বিগ্ন হয়ে পড়ছেন। সিরিয়াল বন্ধ তার মধ্যে দুর্ঘটনা শুনেই সকলের মন ব্যস্ত হয়ে পড়ে। তবে খোঁজ নিয়ে জানা গেল তেমন কিছু নয়, বাথরুমে পা পিঁছলে পড়ে যান আদিত্য। যার জেরে তাঁর মাথায় পাঁচটা সেলাই করতে হয়।

    ভক্তদের স্বস্তি দিতে নিজেই ইনস্টাগ্রামে সবটা জানালেন আদিত্য। তিনি এখন ভালো আছেন সে কথাও জানিয়েছেন। ভক্তদের ধন্যবাদ দিয়েছেন অভিনেতা। সকলেই নায়কের সুস্থতা কামনা করেছেন। মিঠাই ধারাবাহিকে দাপিয়ে অভিনয় করছেন আদিত্য। তিনিই একমাত্র ভিলেন। তাঁর অভিনয়ে মুগ্ধ সকলেই। মিঠাইয়ের ননদকে বাড়ি থেকে পালিয়ে যাওয়ার ফন্দি এটেছিল আদিত্য। যদিও তা শেষ রক্ষা হয়নি। উদ্ধার করা হয় মিঠাইয়ের ননদকে। কিন্তু বিয়েটা ভেঙে যায়। সফল হয় আদিত্য। এটাই তো চেয়েছিল সে। এবার তাঁর অভিনয়ের গতি কোন দিকে এগোবে তা লকডাউন না কাটলে বোঝা মুশকিল। কারণ জাঁদরেল ভিলেনের চরিত্র হয়ত বাড়ি থেকে ফুটিয়ে তোলা সম্ভব হবে না। যদিও সবটাই পরিচালকের ভাবনার ওপর। তবে আদিত্য সুস্থ আছে এ খবরে স্বস্তি নেমেছে টলিপাড়ায়।

    Published by:Piya Banerjee
    First published: