Home /News /entertainment /
দ্বিতীয়বার মা হতে গিয়ে ট্রোলড করিনা কাপুর খান ! হাসির খোরাক সইফ ! দেখুন ভিডিও

দ্বিতীয়বার মা হতে গিয়ে ট্রোলড করিনা কাপুর খান ! হাসির খোরাক সইফ ! দেখুন ভিডিও

photo source Instagram

photo source Instagram

এই মজার ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন 'বধাই হো'তে বাবার চরিত্রে অভিনয় করা গজরাজ রাও নিজেই।

  • Share this:

    #মুম্বই: দ্বিতীয়বার মা হতে চলেছেন করিনা কাপুর খান। কয়েকদিন আগে এই খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন সইফ আলি খান। করিনাও নিজের গর্ভবতী হওয়ার খবর জানিয়েছেন। ছবিও পোস্ট করেছেন। সইফ ও করিনার প্রথম সন্তান তৈমুর আলি খান। তৈমুর জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়ার সেনসেশন। তাঁর কিউটনেসে মানুষ পাগল হয়েছে বার বার। তৈমুরের সব কিছুতে নজর থাকে মিডিয়ার। তবে দ্বিতীয় সন্তান এলে তৈমুরের ক্রেজ তো কিছুটা কমবেই। কিন্তু করিনার মা হওয়ার খবরেই সোশ্যাল মিডিয়া ছেয়ে গেছে মজার মিমে। ট্রোলড হচ্ছেন করিনা ও সইফ।

    ২০১৯ সালে মুক্তি পেয়েছিল আয়ুষ্মান খুরানা অভিনীত ছবি 'বধাই হো'। এই ছবিতে আয়ুষ্মানের মা ৫০ পেরিয়ে ফের মা হচ্ছিলেন। ছবিতে দেখানো হয়েছিল, আয়ুষ্মানের বিয়ের কথা চলছে, ঠিক সে সময় জানা যায় তাঁর মা আবার একটি সন্তানের জন্ম দিতে চলেছেন। যা নিয়ে অপ্রীতিকর পরিস্থিতি তৈরি হয়েছিল। তবে এই ছবির শেষ কিন্তু ছিল মজার। এই বধাই হো-ছবির বাবার চরিত্রে অভিনয় করা গজরাজ রাওয়ের সঙ্গে তুলনা করা হয়েছে সইফকে। নীনা গুপ্তার সঙ্গে তুলনা করা হয়েছে করিনার। আর ইব্রাহিমকে আয়ুষ্মানের চরিত্রে দেখানো হয়েছে। আয়ুষ্মানের আর একটি ভাই ছিল যাকে দেখানো হয়েছে তৈমুর হিসেবে। এই বয়সে আবার বাবা হচ্ছেন সইফ যা নিয়ে হাসির খোরাক বানানো হয়েছে তাঁদের।

    এই মজার ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন 'বধাই হো'তে বাবার চরিত্রে অভিনয় করা গজরাজ রাও নিজেই। তবে ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় এই মিম ভিডিও তুমুল ভাইরাল। আবার অনেকেই এই মিমের নিন্দাও করেছেন।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Badhaai Ho, Kareena Kapoor Khan, Saif Ali khan

    পরবর্তী খবর