করোনা আক্রান্ত হয়ে প্রয়াত সুশান্তের সহ-অভিনেত্রী ! শোকের ছায়া বলিউডে

Abhilasha Patil

কয়েকদিন আগে অভিলাষা (Abhilasha Patil) বেনারস গিয়েছিলেন। সেখান থেকে ফেরার সময় তাঁর করোনা টেস্ট করা হয়।

  • Share this:

    #মুম্বই: করোনা কেড়ে নিচ্ছে একের পর এক তরতাজা প্রাণ। হাজার হাজার মানুষ প্রতিদিন এই ভাইরাসে আক্রান্ত হচ্ছেন। বহু মানুষের প্রাণ যাচ্ছে প্রতিদিন। করোনা ফের একবার ছাপ ফেলল বলিউডে। কেড়ে নিল অভিনেত্রী অভিলাষা পাটিলের (Abhilasha Patil)  প্রাণ। আজ তাঁর মৃত্যুর কথা জানিয়েছেন অভিলাষার সহ-অভিনেতা সঞ্জয় কুলকার্নি।

    তিনি জানিয়েছেন, " কয়েকদিন আগে অভিলাষা (Abhilasha Patil)  বেনারস গিয়েছিলেন। সেখান থেকে ফেরার সময় তাঁর করোনা টেস্ট করা হয়। এবং রিপোর্ট পজিটিভ আসে। এর পর তাঁকে হাসপতালে ভর্তি করা হয়। কিন্তু এ খবর কেউ জানত না। বুধবার সন্ধেতে হঠাৎ খবর আসে অভিলাষার করোনা আক্রান্ত হওয়র কথা। তারপর থেকে বহুবার ফোন করেও ওর ফোন পাওয়া যায়নি। রাত সাড়ে আটটার পর জানতে পারি অভিলাষা আর নেই। কোভিড কেড়ে নিল আরও এক সহকর্মী ও ভালো বন্ধুকে। ওর অনেক কিছু করার পরিকল্পনা ছিল। সব শেষ হয়ে গেল।"

    অভিলাষা বলিউডের বহু ছবিতে কাজ করেছেন। যেমন ছিছোড়ে, গুড নিউজ, বদ্রীনাথ কি দুলহনিয়ার মতো ছবিতে। টেলিভিশনেও কাজ করেছেন তিনি। এছাড়াও একাধিক মারাঠি ছবিতেও তাঁকে অভিনয় করতে দেখা যায়। করোনা আক্রান্ত হওয়ার পর থেকেই তিনি খুব অসুস্থ হয়ে পড়েন। শেষ লড়াই জিততে পারলেন না অভিনেত্রী। শোকের ছায়া নেমেছে গোটা বলিউডে। বহু মানুষ নেট মাধ্যমে শোক বার্তা জানিয়েছেন।

    করোনার প্রথম ঢেউও বলিউডে প্রাণ কেড়েছে অনেকের। দ্বিতীয় ঢেউ দেশে আসার পর থেকে একে একে আক্রান্ত হয়েছেন বলিউডের ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট, রণবীর কাপুর, ভিকি কৌশল, সোনু সুদ, আমির খানের মতো বহু অভিনেতা। তবে তাঁরা সকলেই করোনাকে পরাজিত করেছেন। কিন্তু অভিলাষা (Abhilasha Patil) এই লড়াইটা জিততে পারলেন না। সম্প্রতি জানা গিয়েছে দীপিকা পাড়ুকোনও করোনা আক্রান্ত হয়েছেন। দীপিকার বাবা-মাও করোনা আক্রান্ত। প্রতিদিন বলিউডেও কেউ না কেউ করোনা আক্রান্ত হচ্ছেন। করোনার প্রভাব থেকে কিভাবে বাঁচা যাবে, তার কোনও রাস্তা জানা নেই। একমাত্র উপায় মাস্ক পরা, বাড়ি থেকে না বেরোনো, স্যানিটাইজার ব্যবহার। আর যত দ্রুত সম্ভব ভ্যাকসিন নেওয়া।

    Published by:Piya Banerjee
    First published: