Home /News /entertainment /
Abhishek Chatterjee : 'এসব শুনলে অভিষেকের আত্মা কষ্ট পাবে', চরম ক্ষোভ প্রকাশ অভিনেতার স্ত্রী সংযুক্তার

Abhishek Chatterjee : 'এসব শুনলে অভিষেকের আত্মা কষ্ট পাবে', চরম ক্ষোভ প্রকাশ অভিনেতার স্ত্রী সংযুক্তার

'এসব শুনলে অভিষেকের আত্মা কষ্ট পাবে', চরম ক্ষোভ প্রকাশ অভিনেতার স্ত্রী সংযুক্তার

'এসব শুনলে অভিষেকের আত্মা কষ্ট পাবে', চরম ক্ষোভ প্রকাশ অভিনেতার স্ত্রী সংযুক্তার

Abhishek Chatterjee : এক সময়ে বড় পর্দায় একের পরে এক ছবি আর শেষের দিকে বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয়। তাই বাঙালি দর্শক এখনও শোকে ভার হয়ে আছেন।

  • Share this:

    #কলকাতা: হৃদরোগে আক্রান্ত হয়ে অকালে চলে গিয়েছেন অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee)। ৫৮ বছর বয়সি অভিনেতার মৃত্যুতে এখনও শোকাচ্ছন্ন তাঁর অনুরাগীরা। এক সময়ে বড় পর্দায় একের পরে এক ছবি আর শেষের দিকে বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয়। তাই বাঙালি দর্শক এখনও শোকে ভার হয়ে আছেন। তবে এসবরেই মধ্যে তাঁকে নিয়ে কিছু ভুল তথ্য সোশ্যাল মিডিয়ায় ঘুরছে বলে দাবি অভিষেকের স্ত্রী সংযুক্তার।

    অভিষেকের (Abhishek Chatterjee) ফেসবুক পেজ থেকেই একটি লম্বা পোস্ট করেছেন সংযুক্তা। নিজের পরিচয় দিয়ে তিনি লিখছেন, "এই সময়টা যাতে সাইনা (আমাদের মেয়ে) ও আমি ব্যক্তিগত পরিসরে একটু শোক যাপন করতে সেটুকু সুযোগ দেওয়ার অনুরোধ করছি। সোশ্যাল মিডিয়ায় কিছু ভুল খবর ঘুরছে। সেগুলি থেকে দূরে থাকতেও অনুরোধ করছি। খুব ভাল মনের একজন মানুষ অভিষেক তাঁর পরিবারকে ছেড়ে চলে গিয়েছে। কিন্তু পরিবারকে আর্থিক ভাবে সুরক্ষিত রেখে গিয়েছে। ওর কাছে পরিবারই সব ছিল। আমাদের যাতে কোনও অসুবিধা না হয় সেই দিকে ও খেয়াল রাখত। এমনকি ও না থাকলেও যাতে আমরা ভাল থাকি সেদিকটাও দেখেছে।"

    আরও পড়ুন-কখনও মেয়ের সঙ্গে খুনশুটি, কখনও পুজোয় মন! অভিষেকের রোজনামচা চলত যেভাবে, দেখুন ছবিতে

    সংযুক্তা (Abhishek Chatterjee) আরও লিখছেন, "ওর মধ্যে খুব নীতিবোধ ছিল এবং কারও কাছে কিছুর জন্য হাত পাতেনি। তাই ওর মূল্যবোধকে একটু শ্রদ্ধা জানাই চলুন। অভিষেকের অনুগ্রহে আমিও আর্থিক ভাবে নিরাপদ একজন মহিলা। আমি ইংল্যান্ডের এক সংস্থায় কাজ করি। অভিষেকের আত্মার শান্তির জন্য আমি নিশ্চিত করে বলছি, কোনও সহ অভিনেতার থেকে আমরা কোনও আর্থিক সাহায্য নিইনি। এগুলি ভুল খবর। কেউ আমাদের আর্থিক সাহায্য করেনি। অভিষেক চট্টোপাধ্যায়ের পরিবারের কোনও আর্থিক সাহায্যের প্রয়োজন নেই। এগুলি সম্পূর্ণ ভুয়ো খবর। এগুলিতে ওঁর আত্মা কষ্ট পাবে। তাই দয়া করে ওর মূল্যবোধকে শ্রদ্ধা করি এবং সেভাবেই ওকে যেন আমরা মনে রাখি।"

    সব শেষে সংযুক্তা লিখছেন, "এই শোকের সময়ে যারা পাশে ছিলেন তাদের ধন্যবাদ। এই গুজব থেকে আমরা দূরে থাকি।"

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Abhishek Chatterjee

    পরবর্তী খবর