Home /News /entertainment /
Abhishek Chatterjee : 'ভালো থেকো মিঠুদা', অভিষেকের মৃত্যুতে শোকাচ্ছন্ন পোস্ট সুদীপ্তার

Abhishek Chatterjee : 'ভালো থেকো মিঠুদা', অভিষেকের মৃত্যুতে শোকাচ্ছন্ন পোস্ট সুদীপ্তার

'ভালো থেকো মিঠুদা', অভিষেকের মৃত্যুতে শোকাচ্ছন্ন পোস্ট সুদীপ্তার

'ভালো থেকো মিঠুদা', অভিষেকের মৃত্যুতে শোকাচ্ছন্ন পোস্ট সুদীপ্তার

Abhishek Chatterjee : ২০০০ সালে মুক্তিপ্রাপ্ত ঋতুপর্ণ ঘোষের ছবি বাড়িওয়ালি-তে অভিষেকের সঙ্গে অভিনয় করেছিলেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী।

  • Share this:

    #কলকাতা: প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের (Abhishek Chatterjee) মৃত্যুতে শোকের ছায়া টলি পাড়ায়। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে অভিনেতার। টলিপাড়ায় মিঠুদা নামেই পরিচিত ছিলেন তিনি। তাঁর আকস্মিক প্রয়াণে স্মৃতিচারণায় ভেসেছেন টলিপাড়ার বহু অভিনেতাই। ২০০০ সালে মুক্তিপ্রাপ্ত ঋতুপর্ণ ঘোষের ছবি বাড়িওয়ালি-তে অভিষেকের সঙ্গে অভিনয় করেছিলেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। আর তাই তিনিও আজ স্তব্ধ।

    সুদীপ্তা (Sudipta Chakraborty) বলছেন, "খুব যোগাযোগ ছিল তা নয়। কিন্তু বাড়িওয়ালি ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলাম। বুঝতে পারছি না কী বলব।" অভিষেকের একটি ছবি পোস্ট করে সুদীপ্তা ফেসবুকে লিখছেন, "ভালো থেকো মিঠু দা। আর কী বলব বুঝতে পারছি না!"

    এছাড়াও অভিষেককে (Abhishek Chatterjee) নিয়ে একটি স্মৃতিচারণা শেয়ার করেছেন অভিনেত্রী। ২০০২ সালে অভিষেক সেতু নামে একটি টেলিফিল্মে অভিনয় করেছিলেন। সেই টেলিফিল্ম সেই সময়ে বিপুল জনপ্রিয়তা পেয়েছিল। চান্দ্রেয়ী ঘোষের সঙ্গে অভিষেক অভিনীত এই টেলিফিল্ম টেলিভিশনে টিআরপির নতুন রেকর্ড তৈরি করেছিল। সে ছবির চিত্রনাট্য লিখেছিলেন শিবাশিস বন্দ্যোপাধ্যায়। আর মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন অভিষেক চট্টোপাধ্যায়। সঙ্গে গার্গী রায়চৌধুরী, চান্দ্রেয়ী ঘোষ, দীপঙ্কর দে। পরিচালনায় ছিলেন প্রভাত রায়।

    আরও পড়ুন- অবশেষে প্রসেনজিতের ট্যুইট! 'বন্ধু' অভিষেকের জন্য আবেগে ভাসলেন অভিনেতা

    প্রসঙ্গত, গতকাল একটি চ্যানেলে সাক্ষাৎকারের পরে বাড়ি ফিরেই অসুস্থ হয়ে পড়েন ৷ বার বার বমি হচ্ছিল। বাড়িতেই স্যালাইনের ব্যবস্থা করা হয় ৷ হাসপাতালে যেতে চাননি তিনি। কাল রাতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

    উল্লেখ্য, সুরের আকাশে, লাঠি, সবার উপরে মা, তুফান, ইন্দ্রজিৎ, সখী তুমি কার, দান প্রতিদান, ভাই আমার ভাই, মায়ার বাঁধন, আপন হল পর-সহ একাধিক ছবিতে তিনি নায়কের ভূমিকায় দশকের পর দশক ধরে অভিনয় করে মানুষের মন জয় করেছেন ৷ টালিগঞ্জের প্রিয় অভিনেতা সবার কাছে মিঠুদা নামেই পরিচিত ছিলেন ৷ শ্যুটিং ফ্লোরে তিনি সবার প্রিয় মিঠুদা ছিলেন ৷ সবার সঙ্গে অত্যন্ত ভাল ব্যবহারই ছিল তাঁর চরিত্রের অন্যতম ভাল দিক ৷

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Abhishek Chatterjee

    পরবর্তী খবর