Home /News /entertainment /
Abhishek Chatterjee : 'প্রতিক্রিয়া দেওয়ার মতো অবস্থায় নেই', অভিষেকের মৃত্যুতে শোকাচ্ছন্ন প্রসেনজিৎ

Abhishek Chatterjee : 'প্রতিক্রিয়া দেওয়ার মতো অবস্থায় নেই', অভিষেকের মৃত্যুতে শোকাচ্ছন্ন প্রসেনজিৎ

অভিষেকের মৃত্যুতে শোকাচ্ছন্ন প্রসেনজিৎ

অভিষেকের মৃত্যুতে শোকাচ্ছন্ন প্রসেনজিৎ

Abhishek Chatterjee : বেশ কিছু ছবিতে একসঙ্গে অভিনয়ও করেছিলেন দুজনে। কয়েকটি ছবিতে দুই ভাইয়ের চরিত্রেও দেখা গিয়েছে প্রসেনজিৎ ও অভিষেককে।

  • Share this:

    #কলকাতা: অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের অকাল মৃত্যুতে শোকস্তব্ধ টলিপাড়া। বৃহস্পতিবার সকালে এই দুঃসংবাদ ছড়িয়ে পড়তেই অভিষেকের অনুরাগীরা শোকাচ্ছন্ন হয়ে পড়েছেন। এককালে বহু বাংলা ছবিতে অভিনয় করেছেন তিনি। বিগত কয়েকদিনে বেশ কিছু বাংলা ধারাবাহিকে অভিনয় করছিলেন অভিষেক। কিন্তু বুধবার গভীর রাতেই যাত্রা শেষ হল তাঁর। বুধবার রাত ১টা ৪০ মিনিট নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন অভিষেক।

    একই সময়ে বাংলা ছবির ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতাদের মধ্যে ছিলেন প্রসেনজিৎ ও অভিষেক দুজনেই। বেশ কিছু ছবিতে একসঙ্গে অভিনয়ও করেছিলেন দুজনে। কয়েকটি ছবিতে দুই ভাইয়ের চরিত্রেও দেখা গিয়েছে প্রসেনজিৎ ও অভিষেককে। তাই অভিষেকের প্রয়াণে শোকস্তব্ধ প্রসেনজিৎও।

    প্রসেনজিৎকে যোগাযোগ করা হলে তিনি বলেন, "এর চেয়ে খারাপ খবর কিছু হতে পারে ন। আমি সত্যি প্রতিক্রিয়া দেওয়ার মতো অবস্থায় নেই। সত্যিই প্রতিক্রিয়া দিতে পারছি না। এর চেয়ে অনিশ্চয়তা আর কিছু হতে পারে না। ভালো লাগছে না কিছু"

    আরও পড়ুন- অভিষেকের সব অপ্রাপ্তি যেন পরের জন্মে মিটে যায়: ঋতুপর্ণা সেনগুপ্ত

    অভিষেকের সঙ্গে বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তও। একসঙ্গে কয়েকটি ছবিতে জুটিও বেঁধেছিলেন তাঁরা। ঋতুপর্ণা সেনগুপ্তর কথায়, ‘‘ জীবন অত্যন্ত আনপ্রেডিক্টেবল ৷ কখন কার কী হয়, কেউ বলতে পারবে না ৷ কিন্তু যাঁর যখন যাওয়ার সময় হয়নি, তিনি চলে গেলে তার থেকে দুঃখের আর কী হতে পারে ৷ আমার সঙ্গে অভিষেকের এত বড় বড় হিট ছবি হয়েছে ৷ একসময় আমরা অত্যন্ত হিট জুটি ছিলাম বাংলার ফিল্ম ইন্ডাস্ট্রিতে ৷ বেশ অনেক ছবি একসঙ্গে আমরা করেছি ৷ অভিষেক আর আমার সবচেয়ে বড় হিট অবশ্যই ‘সুজনসুখী’ ছবিটি ৷ সেই ছবির প্রযোজক অসীম সরকারও এখন আর বেঁচে নেই ৷ উনি এসে আমায় বলেছিলেন, ‘তুমি আমার লক্ষ্মী...’ ৷ অভিষেকেরও অনেক প্রশংসা করেছিলেন ৷ এ ছাড়া স্বপন সাহার বিভিন্ন ছবিতে আমরা কাজ করেছি ৷ উনিই আমাদের জুটিকে এনেছিলেন ৷ মনে পড়ে সেই উত্তরবঙ্গের ফালাকাটায় শ্যুটিংয়ের কথা ৷ সেখানে ছোট্ট একটা ঘরে আমরা শ্যুটিংয়ের পর থেকেছিলাম ৷ এ ছাড়া অভিষেকের সঙ্গে আমার জীবনের শ্রেষ্ঠ ছবি ‘দহন’, যার জন্য জাতীয় পুরস্কারও পেয়েছিলাম ৷’’

    প্রসঙ্গত, গতকাল একটি চ্যানেলে সাক্ষাৎকারের পরে বাড়ি ফিরেই অসুস্থ হয়ে পড়েন ৷ বার বার বমি হচ্ছিল। বাড়িতেই স্যালাইনের ব্যবস্থা করা হয় ৷ হাসপাতালে যেতে চাননি তিনি। কাল রাতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

    শ্রীপর্ণা দাশগুপ্ত, অরুণিমা দে

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Abhishek Chatterjee

    পরবর্তী খবর