ছেলেকে উধাও করে দিয়েছেন শ্বেতা ! দরজার সামনে গিয়ে করুণ কান্না স্বামী অভিনবের !

বহুবার দরজার সামনে দাঁড়িয়ে ছেলেকে ডাকতে থাকেন, বেল বাজান কিন্তু কেউ দরজা খোলেননি।

বহুবার দরজার সামনে দাঁড়িয়ে ছেলেকে ডাকতে থাকেন, বেল বাজান কিন্তু কেউ দরজা খোলেননি।

  • Share this:

    #মুম্বই:  শ্বেতা তিওয়ারি। ছোট পর্দার জনপ্রিয় মুখ তিনি। একতা কাপুরের সিরিয়াল কসৌটি জিন্দেগি কি'-র প্রেরণা হয়েছিলেন তিনি। যদিও পরে আবার এই ধারাবাহিকের রিমেক হয়। কিন্তু সেই জনপ্রিয়তা আসেনি। এর পর থেকে শ্বেতা বলি পাড়ার জনপ্রিয় মুখ। ৩৯ বছর বয়সী এই অভিনেত্রীর জীবনে আছে নানা টানা পোড়েন। প্রথম স্বামীর সঙ্গে বিয়ে টেকেনি। এক মেয়েকে নিয়ে ডিভোর্স হয় তাঁর। এর পর শ্বেতা ২০১৩ সালে বিয়ে করেন অভিনেতা অভিনব কোহলিকে। কিন্তু সেই বিয়েও টেকে না। পুত্র সন্তানের জন্মের পর থেকেই শুরু হয় ঝামেলা।

    অবশেষে দুই সন্তানকে নিয়ে আলাদা থাকতে শুরু করেন শ্বেতা। এরপর মাঝখানে অনেকটা সময় যায়। অক্টোবর মাসে করোনা আক্রান্ত হন শ্বেতা। আর তারপরেই সব কিছু একটু বদলে যায়। শ্বেতা তাঁর ছেলেকে ওই ক'দিন বাবা অভিনবের কাছে রেখে দেন। করোনার জন্য এই সিদ্ধান্ত দু'জনের মিলিত ছিল। এর পর অক্টোবরের ২৫ তারিখ অভিনবের কাছ থেকে ছেলেকে নিজের কাছে নিয়ে আসেন শ্বেতা।

    View this post on Instagram

    A post shared by Abhinav Kohli (@abhinav.kohli024) on

    এর পরই শুরু হয় ঝামেলা। অভিনব তাঁর কাছে রাখতে চান ছেলেকে। কিন্তু শ্বেতা রাজি হন না। বহুবার অভিনব চেলের সঙ্গে দেখা করতে আসেন শ্বেতার বাড়িতে। কিন্তু দরজা খোলে না। এর পর শ্বেতার বিরুদ্ধে মানহানির নোটিস পাঠায় স্বামী অভিনব। কিন্তু তাতেও কোনও উত্তর দেননি অভিনেত্রী। এর পর ফের শ্বেতার বাড়ির সামনে গিয়ে লাইভ ভিডিও করেন অভিনব। তিনি লাইভ ভিডিওতে বলেন, আমার ছেলে হারিয়ে গেছে। শ্বেতাই ওকে গায়েব করে দিয়েছে। ' এর পর বহুবার দরজার সামনে দাঁড়িয়ে ছেলেকে ডাকতে থাকেন, বেল বাজান কিন্তু কেউ দরজা খোলেননি। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই তুমুল ভাইরাল হয়।

    Published by:Piya Banerjee
    First published: