Home /News /entertainment /
Aayush Sharma Salman Khan: বোনের বরের সঙ্গে ঝামেলা! 'বদলা'য় আয়ুষের সঙ্গে সলমান যা করলেন...

Aayush Sharma Salman Khan: বোনের বরের সঙ্গে ঝামেলা! 'বদলা'য় আয়ুষের সঙ্গে সলমান যা করলেন...

Aayush Sharma Salman Khan

Aayush Sharma Salman Khan

বলিউড সূত্রে খবর, সলমানের সঙ্গে আয়ুষের ঝামেলা হয়েছে। (Aayush Sharma Salman Khan)

  • Share this:

    #মুম্বই: সলমান খানের আগামী ছবি 'কভি ঈদ কভি দিওয়ালি' নিয়ে ভক্তদের মধ্যে ইতিমধ্যেই উত্তেজনা শুরু হয়ে গিয়েছে। সম্প্রতি সলমানের একটি লুকও প্রকাশ্যে এসেছিল। অভিনেতা নিজেই শেয়ার করেছিলেন সেই ছবিটি। ছবির লুক সামনে আসার সঙ্গেই জানা গিয়েছিল, ফের একবার এই ছবিতে সলমান খানের সঙ্গে দেখা যাবে তাঁর বোনের বর আয়ুষ শর্মাকে। তবে বলিউড সূত্রে খবর, আয়ুষ শর্মাকে এই ছবি থেকে বাদ দিয়েছেন ভাইজান সলমান। (Aayush Sharma Salman Khan)

    কিন্তু কেন? বোন অর্পিতার বরকে আচমকা ছবি থেকে বাদ দিলেন কেন সলমান? বলিউড সূত্রে খবর, সলমানের সঙ্গে আয়ুষের ঝামেলা হয়েছে। এবং তার জেরেই ছবি থেকে বাদ গিয়েছেন তিনি। আয়ুষ নিজেই নাকি ছবি থেকে বেরিয়ে যেতেও চেয়েছিলেন। ছবির কোনও একটি চরিত্র নিয়েই নাকি দুই অভিনেতার মধ্যে কথা কাটাকাটি হয়। এমনকী ছবির মুক্তিও নাকি পিছিয়ে যাবে এই কারণে।

    আরও পড়ুন: বাবা-ছেলে প্রত্যেকেই ডিভোর্স চান, কিন্তু কেন? গল্প বলবে 'যুগ যুগ জিও'

    শোনা যাচ্ছে, ছবি থেকে বাদ গিয়েছেন আরেক অভিেনতা জাহির ইকবালও। তাঁর জায়গায় দেখা যাবে অভিমন্যু দাস্সানিকে। এছাড়াও জাভেদ জাভরির ছেলে মিজানকে বেছে নিয়েছে নির্মাতারা। সলমান খানের প্রিয় লোকেশন বান্দ্রার মেহবুুব স্টুডিওতে হবে ছবির শ্যুটিং। পরে হায়দরাবাদে হবে ছবির শেষ অংশের কাজ। কয়েকদিন আগেই আয়ুষ ও সলমানকে অন্তিম দ্য ফাইনাল ট্রুথ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল। ২০২১ সালে মুক্তি পায় সেই ছবি। প্রযোজনা করেছিলেন সলমান খান।

    আরও পড়ুন: ঘরে ঘরে খুকখুকে কাশি, ঘুষঘুষে জ্বর! কী করবেন জানুন

    এই ছবিটি পরিচালনা করেছেন ফারহাদ শামজি। হাউজফুল ৪ ছবির পরিচালক তিনি। ছবিতে মূল নায়কের চরিত্রে সলমান খান। সলমান খানের সঙ্গে কভি ঈদ কভি দিওয়ালি ছবিতে দেখা যাবে পূজা হেগড়েকে। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ভেঙ্কটেশ। এ বছরের শেষে বা পরের বছর ছবি মুক্তি পেতে পারে। তবে তা নিয়ে ছবির নির্মাতারা এখনই কিছু জানাননি।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bollywood, Salman Khan

    পরবর্তী খবর